সোহিনী সরকারের সঙ্গে ব্রেকআপের পর আবার প্রেমে পড়েছেন ‘গুড্ডি’র ‘অনুজ’ রণজয়! সিরিয়ালের নায়িকাতেই মজেছে মন! বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন নায়ক?

সকল বাধা-বিপত্তি পেরিয়ে শেষমেশ এক হতে চলেছে গুড্ডি-অঙ্কুশ (Guddi Ankush)! এরআগেও যদিও আমরা অনেকবার গুড্ডির বিয়ে দেখেছি। তবে এই বিয়েটা দর্শকদের জন্য বেশ অন্যরকম। কেউ সেটাকে ভালোভাবে দেখছেন, আবার কেউ সেটা নিয়ে শুরু করে দিয়েছেন ট্রোল। কিছুদিন আগেই দর্শকদের অবাক করে ‘গুড্ডি’তে এসেছিল এক নতুন ট্যুইস্ট। দীর্ঘ ১৮ বছর পর ফিরে আসে অনুজের মতো দেখতে হুবহু এক ব্যক্তি।

প্রথমে গুড্ডি তাকে অনুজ ভাবলেও পড়ে সে বুঝতে পারে নতুন আসা ব্যক্তিটি অনুজ নয়, বরঞ্চ সে সন্ত্রাসবাদীর সঙ্গে যুক্ত। নতুন এই ব্যক্তি হলেন অঙ্কুশ ভাটিয়া। সেই ব্যক্তিকে গুড্ডি নিজেই পুলিশের হাতে তুলে দেয়। পরে গুড্ডি নিজেই তার হয়ে আদালতে লড়ে তাকে নির্দোষ প্রমাণিত করে। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়।

গুড্ডির কাস্টিং

তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তার মৃত্যু দিয়ে সেই চরিত্রের এন্ট্রি টেনেছে অনেকদিন। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নেয় বড় লিপ। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ।

মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। অনস্ক্রিনে এই জুটি অনেকেরই পছন্দ। যদিও আমরা খুব একটা রণজয় বিষ্ণুকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় দেখতে পাই না। পাশাপাশি এও দেখা গিয়েছে, তিনি ব্যক্তিগত জীবনকে বেশি প্রকাশ্যে আনেন না। তবে বহু দর্শকই অনুজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ আগ্রহ প্রকাশ করে।

গোপন তথ্য ফাঁস

সোহিনীর সঙ্গে বিচ্ছেদের পর কার সঙ্গে তিনি সম্পর্ক জুড়েছেন তা নিয়ে আগ্রহী সকলে। শোনা যাচ্ছে, রণজয় বিষ্ণুর সঙ্গে বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছে শ্যামৌপ্তি মুড়লীর। দুজনের মধ্যে বন্ধুত্বও বেশ গাঢ় হয়েছে। তবে কি ধারাবাহিকের গুড্ডি, অনুজই বাস্তবে জুটি বাঁধতে চলেছেন? যদি তাই হয়, তবে দর্শকরা এই জুটিকে কেমনভাবে নেবেন, তাই দেখার।

Back to top button