Bangla Serial

Guddi-Sohochori: দেবিনার মত অনুজ এবার ‘ভুল’ করে শিরিনের বদলে মালা পরিয়ে দিল গুড্ডিকে! ‘জলসার সব সিরিয়ালের এরকম বিয়ের সময় ভুল করে মালা বদল হয় কেন?’, ভাবছেন জি বাংলার দর্শকরা

বাংলা ধারাবাহিকে বিয়ে একটা খুব গুরুত্বপূর্ণ বিষয়। কারণ যখনই বিয়ে দেখানো হয় তখনই টিআরপি বেড়ে যায় তাই একই ধারাবাহিকে অজস্রবার বিয়ে দেখানো হতেই থাকে।

তবে জলসার অনেক ধারাবাহিকের বিয়েতে কিন্তু টুইস্ট থাকে এখানে কনেকে বিয়ে করে না বর বরং কনের পাশে দাঁড়িয়ে যে হেল্প করছে তাকে বিয়ে করে ফেলে। যেমন বরণ ধারাবাহিকের রুদ্রিক নায়রাকে বিয়ে করার বদলে পাশে দাঁড়িয়ে থাকা তিথির কপালে আবার সিঁদুর পরিয়ে দিয়েছিল। ঠিক সেরকম একটা দৃশ্য দেখা গেল গুড্ডিতে।

এখানে আবার টিআরপি বাড়ানোর জন্য গুড্ডি সঙ্গে ডিভোর্স করিয়ে অনুজকে শিরিনের সঙ্গে বিয়ে দেওয়া হচ্ছে তবে অনুজের মনে এখন গুড্ডির প্রতি প্রেম জন্মেছে।তাই তার খুব কষ্ট হচ্ছে শিরিনকে বিয়ে করতে আর শিরিনও বুঝতে পেরেছে যে কোথাও একটা তাল কাটছে।

মালাবদলের সময় অনুজের একদম ইচ্ছা করছে না, সেদিনের গলায় মালা পরাতে তার চোখ বারবার চলে যাচ্ছে পাশে দাঁড়িয়ে থাকা গুড্ডির দিকে। এরপরে অনু যখন শিরীনকে মালা পরাতে যাবে তখন কোন একটা ভাবে শিরিন ডিসব্যালেন্সড হয়ে যায় আর অনুজ মালাটা ভুল করে পরিয়ে দেয় গুড্ডির গলায়।

এই দৃশ্য দেখে সকলেই ওখানে চমকে ওঠে আর হেসে মেঝেতে গড়াগড়ি দেন নেটিজেনরা‌। এরকম ভুল করে কী করে অন্যের গলায় মালা দেয় বর কে জানে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button