Guddi: অনুজ মারা যায়নি! ১০ বছর পর গুড্ডির নতুন অধ্যায়ে ফিরে এলো অনুজ! অবিশ্বাস্য মোড়, আসছে নতুন নায়ক?

এক বছরের বেশি সময় ধরে চলা গুড্ডি সিরিয়াল নানাভাবে দর্শকদের বিনোদন দিয়ে চলেছে। সম্প্রতি গল্পে এসেছে সব থেকে বড় চমক। মারা গেছে সিরিয়ালের মূল নায়ক। অনুজের মৃত্যু এই সিরিয়ালের দর্শকদের কাছে ছিল সবথেকে বড় ধাক্কা। সেটা একেবারেই ভাবতে এবং মেনে নিতে পারছে না দর্শক।

বিগত এক বছর ধরে গুড্ডি আর অনুজের প্রেম, বিরহ, বিচ্ছেদ প্রতিটি আবেগের সাথে এক প্রকার মিশে গেছিল এই সিরিয়ালের দর্শক। তাই রণজয় অর্থাৎ পর্দার অনুজ যখন জানিয়ে দিলেন তুমি বিদায় নিচ্ছেন তখন সবার মন খারাপ হয়ে গেছিল। ধারাবাহিকে দেখানো হল অনুজের জীবন শেষ হয়ে গেছে। কান্নায় ভেঙে গেছে গুড্ডি।

Bengali serial

আর এই দৃশ্য দেখার পর থেকেই ভক্তদের মনে একটাই প্রশ্ন তাহলে কি আর দেখা যাবে না সিরিয়ালের হ্যান্ডসাম নায়ক অনুজকে? কারণ এখন অনুজ না থাকায় নায়ক যুধাজিত। কিন্তু সেটা একদম ভালো লাগছে না “গুনুজ” ভক্তদের।

তাহলে তাদের জন্যেই এই খবর। আসল তথ্য বলছে অন্য কথা। জানা গেছে যে আবার ফিরবে অনুজ। যদিও খবর নিশ্চিত নয়। তবে জানা গেছে, গুড্ডি সিরিয়ালের গল্পে এক অবিশ্বাস্য মোড় আসছে। তবে এই অনুজ আগের অনুজ নয়। কারণ সে সবার চোখের সামনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছে। তাই এবার নতুন রূপে আসবে অনুজ।

এদিকে গল্পের নায়ক মারা যাওয়ার পর অনেকেই ভেবেছিল এবার হয়তো শেষ হবে সিরিয়াল। সেখানেই হয়তো দেওয়া হবে বালিঝড়কে, এমনটাই ছিল অনুমান। কিন্তু না, গুড্ডি শেষ হবে না এখন। নতুন এক অধ্যায় আরম্ভ করা হবে। আবার সময় পাল্টে দেওয়ার সম্ভাবনা খুব কম রয়েছে। তাই বালিঝড় শেষ হওয়ার গুঞ্জন অব্যাহত। এদিকে গুড্ডিতে নায়ক রণজয় আবার কীভাবে ফিরবে সেই নিয়ে উৎসুক তার ভক্তরা।

Back to top button