Guddi: জোর করে জড়িয়ে ধরে বৌদি গুড্ডির মুখ চেপে ধরল অনুজ! গুড্ডির মুখে “I Love You” শোনার জেদ! ছিঃ ছিঃ করছে দর্শকমহল 

বর্তমানে নেটদুনিয়ায় চর্চার কেন্দ্র হয়ে উঠেছে ষ্টার জলসার ‘গুড্ডি’ ধারাবাহিক। কেউ কেউ গুড্ডি-অনুজের মিল চায় আবার কেউ গুড্ডি – যুধাজিৎ-এর মিলের অপেক্ষায়। বর্তমানে যুধাজিৎ-এর বিবাহিত স্ত্রী গুড্ডি। এই বিয়ে আটকানোর প্রানপন চেষ্টা করেছিল অনুজ। কিন্তু তা সফল হয়নি। যদিও গুড্ডির মনে অনুজের জন্য ভালোবাসা থাকলেও এখন সে অনুজের দাদা যুধাজিৎ-এর স্ত্রী। এবং যুধাজিৎ সব জেনেই গুড্ডিকে নিজের স্ত্রীর মজাদা দিয়েছে। আর তাই দর্শকের কাছে এখন যুধাজিৎ খুবই ভালো।

ধারাবাহিকটি যারা দেখেন তারা জানেন, বিয়ের পর ফুলশয্যার রাতেও আড়ি পাততে দেখা যায় অনুজকে। এমনকি গুড্ডি মাঝরাতে ঘর থেকে বেরিয়ে এলে কিছু নোংরা ইঙ্গিত করে অনুজ। যেটা পিছন থেকে শুনে ফেলে শিরিন। সেই পর্বের পর ওই কটু মন্তব্যের জন্য অনেক দর্শকই রেগে যান। আমরা দেখেছি, গুড্ডির বিয়ের পর যে অনুজ বাঁচতে চাইছিল না, শিরিন প্রেগনেন্ট শুনেই সে ১৮০ ডিগ্রি পাল্টি মেরেছে। এদিকে আবার ফাঁক পেলেই গুড্ডির কাছেও দৌড়ে যাচ্ছে সে। দর্শকদের কাছে তাই অনুজ অতীব বাজে চরিত্রে ধরা দিয়েছে।

গত এপিসোড দেখা যায়, স্নানঘরে স্যামুপর ফলে পা পিছলে পড়ে যায় শিরিন। যেহেতু তার আগেই গুড্ডি স্নান করতে গেছিল তাই গুড্ডিকেই দোষারোপ করে শিরিন। শিরিনের মতে, তার বাচ্চাটা নষ্ট করার চেষ্টা করছে গুড্ডি। এরপর অনুজ তদন্ত শুরু করে ও পুলিশকে খবর দেয়। তদন্তে যদিও পরে জানা যায়, ওই শ্যাম্পুর বোতলে শিরিনের হাতের ছাপ রয়েছে। যা জেনে সকলেই স্পষ্ট হয়ে যায় যে শিরিন ইচ্ছা করে গুড্ডিকে দোষারোপ করতে এই ফন্দি আটে।</p

এসবের মাঝে গুড্ডিকে একা পেয়ে আবারও অনুজ কথা বলার চেষ্টা করে। সে গুড্ডিকে বলে, গুড্ডিকে দোষী সে একবারও বলেনি, তদন্ত করে আসল দোষীর মুখোশ খুলে দিতে চেয়েছে সে শুধু। এমনকি অনুজ এও বলে, সে মনে মনে শিরিনকেই দোষী মনে করছিল প্রথম থেকে। এসব শুনে অনুজকে গিরগিটির সঙ্গে তুলনা করে কটাক্ষ করে গুড্ডি। কারণ অনুজ লোকের সামেন এক ধরণের কথা বলে আর গুড্ডিকে একা পেলেই অন্য রকম কথাবার্তা বলতে থাকে।

আর এরপরই গুড্ডি আর কথা বাড়াতে না চেয়ে বাইরে চলে যেতে চাইলে, সাথে সাথে গুড্ডির হাত ধরে নেয় অনুজ। তখনই গুড্ডি বলে, পরস্ত্রীর হাত ধরতে লজ্জা করে না? এবং চিৎকার করে যুধাজিৎকেও ডাকতে গেলে অনুজ গুড্ডিকে চেপে ধরে মুখে হাত চাপা দিয়ে দেয়। আর বলে, “খবরদার বলছি! যখন আমি আর তুমি এখানে একসাথে থাকব, আমরা যখন একা থাকব তখন অন্য তৃতীয় ব্যক্তি থাকবে না।” পর মুহূর্তেই আবার অনুজ নিজের এই আচরণের জন্য গুড্ডির কাছে ক্ষমা চায়। গুড্ডি তখন অনুজকে ‘I hate you’ বলতেই আবারও অনুজ গুড্ডির মুখ হাত চেপে ধরে। আর বলে, যতদিন না ‘আই লাভ ইউ’ শুনব ততদিন যতবার ঐ কথাটা বলবে তোমার মুখ চেপে ধরব। অনুজের এরূপ ব্যবহার দর্শকদের মনেও বেশ প্রভাব ফেলবে, এমনটা অবিশ্বাষয়কর নয়।

Back to top button