গাঁটছড়া, সন্ধ্যাতারা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ- এবার শেষ হচ্ছে স্টার জলসার সবথেকে জনপ্রিয় সিরিয়াল!

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দুনিয়ায় নতুন সিরিয়াল শুরু হওয়া এবং পুরনো সিরিয়াল শেষ হওয়ার হিড়িক পড়েছে। একের পর এক সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে নতুন নতুন সিরিয়াল আসার ফলে। কখন কোন সিরিয়াল হুট করে বন্ধ করে দেওয়া হবে সেটা আগে থেকে কেউ জানতে পারছে না। এমনকি এও দেখা গেছে যে মাঝে মাঝে অভিনেতা-অভিনেত্রীরাও নিজেরাও বুঝতে পারছে না যে হঠাৎ করে তাদের সিরিয়াল কখন বন্ধ করে দেওয়া হবে।

গত বেশ কিছু মাস ধরে দেখা গেছে যে সিরিয়ালগুলির টিআরপি জমজমাটি নয় তারা শেষের পথে এগিয়ে গেছে। তার গল্প অন্যরকম হলেও সেগুলো টিআরপি ফলাফল দেখে বিচার করা হচ্ছে যে থাকবে কি থাকবে না। তবে সব ক্ষেত্রে সিরিয়াল শেষ হওয়ার শুধু নয় পাশাপাশি স্লট পাল্টে ফেলার মত ঘটনাও ঘটছে।

এবার আবার বিদায় ঘন্টা বাজতে চলেছে আরো এক জনপ্রিয় সিরিয়ালের। সেটা স্টার জলসার এক সিরিয়াল। আসলে, স্টার জলসায় বেশ কিছু জনপ্রিয় প্রোডাকশন হাউসের নতুন সিরিয়াল আসছে। আর তাই এর জন্য আবার একটা সিরিয়াল শেষ করে দিতে হচ্ছে।

এবার প্রোডাকশন হাউজ মারফত যা জানা গেছে সেই অনুযায়ী দুর্গাপুজোর পর শেষ হচ্ছে দর্শকদের একসময়ের অত্যন্ত প্রিয় এক সিরিয়াল। এই সিরিয়াল এক সময় ছিল বেঙ্গল টপার। আর এখন তার টিআরপি এসে ঠেকেছে তলানিতে। ফলে শেষ করে দেওয়া ছাড়া আর কোনো উপায় নেই। নাম জানলে অনেকেই কষ্ট পাবেন হয়তো কিন্তু তবুও এই খবর দিতেই হবে।

সেই সিরিয়াল হল গাঁটছড়া। জানা গেল যে গল্প এবার পাততাড়ি গোটাতে চলেছে নভেম্বর মাসে। এই মাসেই শেষ করে দেওয়া হবে এই সিরিয়াল। এই মুহূর্তে স্টার জলসার সব থেকে পুরনো সিরিয়াল এটি। মাঝখানে ব্যাপক জমজমাটি হয়ে উঠেছিল এই সিরিয়াল। কিন্তু তারপর মূল নায়িকা খড়ি সিরিয়াল থেকে বিদায় নেওয়ার পর থেকেই গল্প অন্যদিকে ঘুরে যেতে অনেকের নজর থেকে সরে গেল এই সিরিয়াল। বহু দর্শক খড়িতে দেখার জন্য অপেক্ষা করে থাকতো কিন্তু সেই খড়ি মারা যাওয়ার পর থেকে তাদের টান হারিয়ে গেল এই সিরিয়ালের প্রতি। তবে এবার জানার অপেক্ষা এটাই যে এই সিরিয়ালের বদলে এই সময় কোন সিরিয়াল আনা হবে।

Back to top button