Old Serial Couple: আসছে স্টার জলসায় আরো এক সিরিয়াল! থাকছে আপনাদের প্রিয় এই জুটি! নাম জানলে লাফিয়ে উঠবেন

যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক। আগে যেখানে ধারাবাহিকগুলো চলত বছরের পর বছর। কিন্তু এখন ধারাবাহিকগুলো কিছু মাসের মধ্যেই ইতি টানছে। অপেক্ষায় বসে রয়েছে কিছু নতুন ধারাবাহিক।

যেহেতু দর্শক নতুন ধারাবাহিক দেখতে বেশ আগ্রহী হয়ে থাকে। তাই সর্বদা টিআরপির দিকে নজর দেয় চ্যানেল। যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আর তাই এখন সিরিয়াল গুলিও টিআরপির দিকে বিশেষ নজর রাখছেন। টিআরপি বাড়াতে একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকে।

এবার আরও এক নতুন ধারাবাহিক আসার কথা শোনা গেল। যেখানে আর একটাও স্লট নেই। রামপ্রসাদ’ প্রোমো সম্প্রচার হওয়ার পরও স্লট পাচ্ছে না। সেখানে নতুন ধারাবাহিক কোন ধারাবাহিকের জায়গায় আসবে! তাই দেখার। শোনা যাচ্ছে, নতুন ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছে সৈয়দ ও দেবচন্দ্রিমা।

ইতিমধ্যে বেশ কিছু পুরোনো ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। যদি সেগুলির বয়স কিছু মাস। আর সেই ধারাবাহিকগুলোর বদলে এসেছে নতুন ধারাবাহিক। শোনা যাচ্ছে, স্টার জলসা ঠিক করেছে, আর নতুন ধারাবাহিক আনা হবে না। বর্তমানে যেসকল ধারাবাহিক চলছে বা যেগুলোর প্রোমো সম্প্রচারিত হয়ে গিয়েছে, সেই সিরিয়াল গুলোই চলবে।

তবে কি আদোও আসবে সৈয়দ ও দেবচন্দ্রিমার এই নতুন ধারাবাহিক? যদিও অফিসিয়ালি এ ব্যাপারে কোনও ঘোষণা হয়নি। এক নেটিজেন সোশ্যালমিডিয়ায় পোস্ট করে এ কথা জানায়। তিনি বলেন, ‘সম্ভবত স্টার জলসার নতুন সিরিয়ালে আমরা সৈয়দ ও দেবচন্দ্রিমা জুটি পেতে চলেছি’। পোস্টার নিচে যদিও মেনশন করেছেন, ‘আমি কিন্ত পুরোপুরি শিউর নই’।

Related Articles

Back to top button