Jalsha Serial End: রাতারাতি পড়ল কোপ! বন্ধের মুখে স্টার জলসার আরেক জনপ্রিয় সিরিয়াল! রইল দিনক্ষণ

বর্তমানে বাংলা টেলিভিশনে সিরিয়ালের যে জোয়ার এসেছে তাতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে এবং তার ফলে পুরনো সিরিয়ালগুলি বন্ধ হওয়ার মুখে। ইতিমধ্যেই এমন অনেক উদাহরণ পেয়েছি আমরা যেখানে দেখা গেছে সিরিয়ালগুলোর বয়স খুব বেশি না হলেও শুধুমাত্র টিআরপি পায়নি বলে সেগুলিকে হয় বন্ধ করে দেওয়া হয়েছে নইলে স্লট থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

তাই বর্তমানে টিআরপি খুব জরুরী যে কোন সিরিয়ালের টিকে থাকার ক্ষেত্রে। জনপ্রিয়তা থাকলেও যদি টিআরপি না থাকে তাহলে সিরিয়ালের ব্যবসা ভালো হয় না আর সেই দিক দিয়ে ধারাবাহিক নির্মাতাদের সমস্যা হয়ে যায়। তাই তারা এই ধরনের সিদ্ধান্ত নিতে বাধ্য হয়।

তাই বছর ঘুরতে না ঘুরতেই সময়ের অভাবে শেষ হয়ে যাচ্ছে আরো এক ধারাবাহিক। এই আওতায় পড়ছে স্টার জলসার আরো এক জনপ্রিয় ধারাবাহিক। ধারাবাহিক দেখা যেত সন্ধ্যা ৬ টায়। এখন তার জায়গা দখল করেছে নতুন ধারাবাহিক ‘বালিঝড়’।

আশা করি বুঝেই গেছেন এবার আমরা কোন সিরিয়ালের কথা বলছি। হ্যাঁ যে সিরিয়ালের উপর কোপ পড়েছে সেই সিরিয়ালটি হল নবাব নন্দিনী। বালিঝড় শুরু হওয়ায় এই ধারাবাহিকের স্থান চলে গেছে বিকাল ৫টায়। যদিও বালিঝড় আসায় সকলেই ভেবেছিলেন নবাব নন্দিনী শেষ করে দেওয়া হবে কিন্তু সেটা করা হয়নি।

তবে বর্তমানে জানা গেছে এবার শেষ হওয়ার মুখে এই সিরিয়াল। ১১ ই ফেব্রুয়ারি ছিল ধারাবাহিকের শেষ শ্যুটিং। বেশ কিছু দর্শকের প্রিয় সিরিয়াল হওয়ায় তাদের মন খারাপ। টিআরপি তালিকায় ভালো ফলাফল না করতে পারায় এই পরিণতি হল নবাব নন্দিনীর।

Back to top button