Famous Serial End: দুঃসংবাদ! হঠাৎই বন্ধ হচ্ছে জলসার অন্যতম টপার সিরিয়াল! আসল কারণটা কী?

গত কয়েক মাসে অনেক আপকামিং ধারাবাহিকের আপডেট আমরা পেয়েছি। তার মধ্যে বাংলার অন্যতম জনপ্রিয় চ্যানেল এবং প্রথম সারির চ্যানেল স্টার জলসার ( Star Jalsha) দু-তিনটে ধারাবাহিক রয়েছে। যেমনটা আমরা জানি, এই মুহূর্তে স্টার জলসায় দুটি ধারাবাহিক পাইপ লাইনে ছিল। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এবং রামপ্রসাদ।

এরমধ্যে রামপ্রসাদ ধারাবাহিককে নিয়ে ইতিমধ্যেই বেশ কিছু সমস্যার কথা সামনে এসেছে এবং আমরা জানতে পেরেছি। মাঝখানে জানতে পারা যায় যে সন্ধ্যে সাড়ে ছটায় শুরু হবে রামপ্রসাদ। এর কারণ প্রোডাকশন হাউজ তেমনটাই চেয়েছিল।

কিন্তু অদ্ভুতভাবে সেটা হল না। তার জায়গায় সবাইকে অবাক করে দিয়ে চ্যানেল কর্তৃপক্ষ সন্ধে সাড়ে ছটায় নিয়ে এলো দস্যিপনা এবং ভালোবাসার গল্পে মোড়া কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। হ্যাঁ সম্প্রতি চ্যানেল জানিয়েছেন ঠিক কবে থেকে দেখতে পাওয়া যাবে এই সিরিয়ালটি। আগামী ১৩ মার্চ থেকে সন্ধ্যে সাড়ে ছটায় শুধু মাত্র স্টার জলসায় দেখতে পাবেন এই সিরিয়ালটি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এটা তো গেল একটা সুখবর কিন্তু এর মধ্যে একটা প্রশ্ন মাথাচাড়া দিয়ে উঠেছে। কিছুদিন আগেই দর্শকরা জানতে পেরে যায় যে আলতা ফড়িং সিরিয়াল এবার শেষ হয়ে যাচ্ছে। তাহলে কি সেই ১২ই মার্চ এই সিরিয়ালের লাস্ট এপিসোড সম্প্রচারিত হতে চলেছে? এদিকে সম্প্রতি আবার গল্পে একটা অন্য ধরনের পরিবর্তন এসেছে। যমজ বোন এসেছে ফড়িংয়ের। কিন্তু তার লুক একেবারেই পছন্দ হয়নি দর্শকের।
Screenshot 20230303 214657 Google

বিষয়টা যাই হোক না কেন এর মধ্যে থেকে একটা প্রশ্ন উঠে আসছে যে গল্পে যখন নতুন একটা পরিবর্তন এলো তাহলে কি এখনই শেষ হবে এই সিরিয়াল? হ্যাঁ, নিঃসন্দেহে শেষ হয়ে যাচ্ছে আলতা ফড়িং। তবে সন্ধ্যা সাড়ে ছটায় শেষ না হয়ে নবাব নন্দিনীর মত অল্প কয়েক দিনের জন্য অন্য সময়ে গিয়ে তারপর শেষ হতে পারে। অর্থাৎ এটা বলা যায় কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকের জন্য বিদায় নিতে চলেছে আলতা ফড়িং। দেখা যাক এবার কবে তার শেষ দিনের শুটিং হয়।

Back to top button