Serial End: ধামাকাদার পর্ব দিয়ে ইতি টানছে পর’কীয়ার চূড়ান্ত পর্যায়ে যাওয়া সিরিয়াল! লোকের গালাগালি আর নিতে পারছে না! বাধ্য হয়ে দর্শকদের দাবিই মানলো সিরিয়াল নির্মাতা

এই মুহূর্তে নতুন সিরিয়ালের ঝড় আর পুরনো সিরিয়াল শেষ হওয়ার জোয়ার। একের পর এক নতুন গল্প আনছে বাংলা চ্যানেলগুলি এর গুটিয়ে নিচ্ছে চলতে থাকা সিরিয়াল।
jodiiiiiii

টিআরপি একটু কম হলেই বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল আর নইলে স্লট পাল্টে দিচ্ছে। মূলত টিআরপি থেকেই আজকাল গল্পের গুরুত্ব বোঝা যায়। তাই কোনো গল্প না জমলেই বিদায় জানাচ্ছে সেটি।

এবার আবার এক চলতি সিরিয়ালের কপাল পুড়লো।অবশেষে এক হল গুড্ডি-যুধাজিৎ। অনেকেই চেয়েছিল গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হোক। অবশেষে সেই ইচ্ছাই পূরণ করল লেখক। প্রথম থেকেই প’রকীয়ার যে আভা এই ধারাবাহিকে ছিল তা সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছিল। স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট।
kkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkkk

অনুজ বিবাহিত হওয়া সত্বেও অনুজ আর গুড্ডির মধ্যে সম্পর্ক ছিল। এমনকি প্রথমবার যুধাজিৎ-গুড্ডির বিবাহের পরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি। একদিকে যুধাজিৎ খুবই ভালো মনের মানুষ। কিন্তু গুড্ডিও মন থেকে বিয়ে করেনি যুধাজিৎকে। তাই অনুজ ও গুড্ডি দুজনের উপরই খেপে উঠেছিল দর্শক।
gggggggggggggggg 2

গুড্ডি-যুধাজিৎ-এর বিয়েতে অনুজ বাধা হয়ে দাঁড়িয়েছিল বারংবার। অন্যদিকে গুড্ডি এই বিয়েতে সম্মতি দিলেও মন থেকে যুধাজিৎ-কে স্বামী হিসেবে মেনে নিতে পারেনি। কিন্তু তারপরও যুধাজিৎ সব জেনেও গুড্ডিকে তার প্রাপ্য সম্মান দিয়েছে ও গুড্ডির সমস্ত ইচ্ছাকে সসম্মানে গ্রহণ করেছে।
Screenshot 20230312 212238 Google

এবার সব বাধা পেরিয়ে মন থেকে যুধাজিৎকে স্বামী রূপে গ্রহণ করল গুড্ডি। আর অন্যদিকে অনুজ – শিরিনের মিল হয়ে যাওয়ার চেষ্টায় গুড্ডি। গল্পের গতি যেদিকে এগোচ্ছে, তাতে ধারণা করা যাচ্ছে, ‘গুড্ডি’ ধারাবাহিক শীঘ্রই শেষ হতে চলেছে। নতুন ধারাবাহিক রামপ্রসাদও এবার শুরু হতে চলেছে।

তাই অনেক দর্শকই চান এবার ভালো শেষ দেখিয়ে ইতি টানুক ‘গুড্ডি’। টিআরপির তালিকায় খুব ভালো স্থান না পেলেও, ধারাবাহিকটি সর্বদা চর্চায় থাকার জন্য দর্শকরা সকলেই ধারাবাহিকটি সম্পর্কে অবগত। এবার এক দর্শক একটি পোস্টে লেখেন, “কেন জানিনা মনে হচ্ছে গুড্ডি শেষের পথে,,, আর ঐ স্লটে বালিঝড়কে দিয়ে রামপ্রসাদ ৬ টায় লঞ্চ করবে চ্যানেল”।

Back to top button