New Serial: জলসায় আসছে নতুন সিরিয়াল, নাম “বিয়ের ফুল”! নায়ক-নায়িকা খুব জনপ্রিয়, দেখে নিন

একটার পর একটা নতুন সিরিয়াল আসছে। আর একের পর এক পুরনো সিরিয়াল শেষ হয়ে যাচ্ছে। বেশ কয়েকদিন ধরে বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা নবনীতা দাস একের পর এক ধারাবাহিক থেকে বাদ পড়ছিলেন। সব ঠিক হয়ে যাবার পর শেষ মুহূর্তে তাকে জানানো হচ্ছিল যে তিনি সেটা করতে পারবেন না। শেষমেষ এই নিয়ে মুখ খুলতে বাধ্য হয়েছিলেন অভিনেত্রী।

অবশেষে তার দর্শকদের জন্য বিরাট আনন্দের খবর এলো। আসছে নতুন এক ধারাবাহিক। নাম “বিয়ের ফুল”। হ্যাঁ আপাতত প্রাথমিকভাবে জানা গেছে সিরিয়ালের এটাই দেওয়া হবে নাম। এখানে গল্পে দেখা যাবে একটি পরিবারের সব ছেলেই অবিবাহিত থেকে গেছে।

অবশেষে সেই বাড়ির একটি ছেলেকে ভালো লেগে যায় গল্পের নায়িকার। এটা নিয়ে বেশ মজার মধ্য দিয়ে এভাবে এগোবে গল্প। এখানে এই দুই চরিত্রের নাম এখন পর্যন্ত ঠিক করা হয়নি। তবে সিরিয়ালে নবনীতার নায়ক হবেন কে সেটা জানেন কি? তিনিও বহুদিন বাদে সিরিয়ালে ফিরছেন এমনটা বলা যায়। সম্প্রতি যদিও তাকে একটি সিরিয়ালে দেখা যায়। তারপর আবার ফিরে আসছেন এই অভিনেতা।

যে অভিনেতার কথা বলা হচ্ছে তিনি হলেন রাজা গোস্বামী। স্ত্রী মধুবনী গোস্বামী যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী। বাস্তবে এই দুজনের ইউটিউব চ্যানেলের দরুন এখন বহু মানুষ তাদেরকে আলাদাভাবে চিনেছে। কাজের বাইরে ও তাদের নিজস্ব জগত এবং সংসার সম্পর্কে অনেক কিছু জানা যায় তাদের ভিডিওগুলি দেখলে। বিশেষ করে তাদের একমাত্র পুত্র সন্তান কেশবকে নিয়ে তাদের যে সুন্দর সংসার সেই ভিডিও মাঝে মাঝেই তুলে ধরেন দুজনে মিলে। রাজার যে কাজ এখনও মনে রয়েছে দর্শক দেব সেটা হল ভালোবাসা ডট কম সিরিয়ালের তার চরিত্রটি যার নাম ওম।

বিয়ের ফুল, স্টার জলসা, বাংলা সিরিয়াল, রাজা গোস্বামী, নবনীতা দাস, Biyer phul, Bengali serial, new serial, star jalsha

তবে এখানেই চমকের শেষ নয়। শোনা যাচ্ছে এখানে একটি বিশেষ চরিত্রে বহুদিন পর সিরিয়ালে ফিরবেন অভিনেত্রী রিমঝিম মিত্র। কবে আরম্ভ হবে এর শুটিং? জানা গেছে যে আগামী মাসের মাঝামাঝি সময় আরম্ভ হবে বিয়ের ফুল সিরিয়ালের যাবতীয় কাজ। শোনা যাচ্ছে স্টার জলসায় আসতে পারে এই সিরিয়াল। জল্পনা বলছে যে এটি একটি কমেডি সিরিয়াল হতে চলেছে।

Back to top button