বিগ বাজেটের জের! এই হিট সিরিয়ালকে প্রাইম থেকে সরিয়ে প্রাইমে থাকছে মেয়েবেলা!

রূপা গঙ্গোপাধ্যায় ছেড়ে দেওয়ার পর থেকেই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের টিআরপি পড়ে গিয়েছে বলাই যায়। সেক্ষেত্রে ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ? কিছুমাস আগেই স্টার জলসায় শুরু হয়েছে ‘মেয়েবেলা’। শুরু হওয়ার পর বেশ জনপ্রিয় হয়ে ওঠে এই ধারাবাহিক।ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই এসেছিল সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’।

শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই গল্পের বিষয় থেকে সরে দাঁড়ায় মেগা। আর তাতেই রেগে যায় চ্যানেল। ধারাবাহিকে প্রথমে ছিলেন রূপা গাঙ্গুলীর মত অভিজ্ঞ অভিনেত্রী। সাথে বর্তমানের খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল। কিছুদিনের মধ্যেই রূপা বিদায় নেয় ধারাবাহিক থেকে। তাঁর জায়গায় আসেন অভিনেত্রী অনুশ্রী দাস। বীথি মাসির চরিত্রের নেতিবাচক দিক দেখানোর জন্য যেভাবে গল্প ঘুরতে থাকে, তা রূপার একেবারেই পছন্দ হয়নি।

তাই তিনি ছেড়ে দেন ধারাবাহিক। এরমধ্যেই মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফে ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে। অন্বেষা হাজরার এই ধারাবাহিক প্রাইম টাইমেই আস্তে চলেছে। আর তখনই কেউ কেউ ভাবেন গুড্ডি বন্ধ হবে, তবে বর্তমানে গুড্ডির গল্প দেখে বোঝাই যাচ্ছে এখনই ইতি টানবে না এই ধারাবাহিক। আর তাই টিআরপি কমের জন্য ‘মেয়েবেলা’কে স্লট থাকে সরিয়ে দিল চ্যানেল।

অর্থাৎ সাড়ে ৭ টার স্লটে আসবে ‘সন্ধ্যাতারা’ সিরিয়াল। বদলে ‘মেয়েবেলা’কে দেওয়া হয় দুপুর আড়াইটের স্লটে। এরফলেই স্লট চেঞ্জ নিয়ে চ্যানেলের সঙ্গে প্রোডাকশনের বিবাদ বাঁধে। প্রোডাকশন জানায়, ‘মেয়েবেলা’র বাজেট অনেক বেশি, আর তাই এরূপ স্লটে গেলে লসে যাবে। আর তাই মেয়েবেলাকে আবারও একটি চান্স দেওয়া হল। সন্ধ্যাতেই সম্প্রচার হবে ‘মেয়েবেলা’। তবে কোন সময়ে তা নিয়ে রয়েছে দ্বন্দে।

প্রোডাকশন চাইছে প্রাইম টাইমে রাখা হোক ধারাবাহিককে। আর তাই যদি হয়, তবে গুড্ডির স্লটে রাখা যেতে পারে ‘মেয়েবেলা’কে। তবে গুড্ডি কখন সম্প্রচারিত হবে? যদি সাড়ে ৫টার বদলে ৫টায় সম্প্রচারিত হয়। তাহলে লসে যাবে গুড্ডি। কারণ ওই সময়ে মানুষ তেমন টিভি দেখে না। আর তাই হয়তো ১১টায় দিতে পারে গুড্ডিকে। তবে আসলে কোন স্লটে যাবে ‘মেয়েবেলা’ তা নিয়ে সঠিক এখনও কিছু জানা যায়নি।

Back to top button