আসছে গোধূলি আলাপ ২! ফের আইন-আদালতের গল্প ফুটে উঠবে জনপ্রিয় এই চ্যানেলে

একের পর এক নতুন সিরিয়ালের ঝড় উঠছে চ্যানেলে। স্টার (Star Jalsha) ও জি (Zee Bangla) দুজনেই দুজনকে টক্কর দিতে নিয়ে আসছে নতুন নতুন মেগা। সম্প্রতি স্টার জলসায় পর পর বেশ কয়েকটি নতুন নতুন সিরিয়াল এসেছে। ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aaajkal), ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi Thoi Bhalobasa।

তিনটি সিরিয়ালের মধ্যে ‘তোমাদের রানী’ চ্যানেলকে দিচ্ছে দারুন টিআরপি। শোনা যাচ্ছে, পুজোর পরই জি বাংলায় আসছে আরও এক নতুন মেগা। স্টার জলসাতে পুজোর পর আরও দুটি সিরিয়াল শুরু হওয়ার কথা রয়েছে। তারমধ্যে একটি হল ‘তুমি আসেপাশে থাকলে’ (Tumi Ashe Pashe Thakle), গল্পটি ভৌতিক ও রহস্যময় হতে চলেছে।

স্টার জলসার আসন্ন আরও একটি ধারাবাহিকের নাম সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ব্লুজ প্রোডাকশন নতুন এই মেগার গল্প অন্যান্য পারিবারিক গল্প থেকে একদম ভিন্ন স্বাদের হবে। আসন্ন এই মেগার হাত ধরে ফিরছেন ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় অভিনেত্রী হিয়া মুখার্জি ও শিঞ্জিনি চক্রবর্তী। উক্ত ধারাবাহিকের নাম ‘গীতা এল এল বি’ (Gita L L B)।

নতুন এই ধারাবাহিকে হিয়া মূখার্জির বিপরীতে নায়ক হিসাবে দেখা যাবে এক জনপ্রিয় মডেলকে। এই জনপ্রিয় মডেলের নাম কুনাল শিল (Kunal Shill)। ধারাবাহিকের প্রোমো শ্যুটিং হয়তো শুরু হয়ে গিয়েছে। ‘গীতা এল এল বি’ সিরিয়ালটি উকিল এবং আদালতের গল্প নিয়ে হতে চলেছে। এবার আরও একটি ধারাবাহিক এই একই বিষয়ের উপর আসতে চলেছে।

শোনা যাচ্ছে, পুজোর পরই আসছে নতুন সিরিয়াল ‘আদালত ও একটি মেয়ে’ (Adalat o Ekti Meye)। ধারাবাহিকটি আসছে আকাশ আট চ্যানেলে। এই চ্যানেলের ‘মিষ্টু’ সিরিয়ালটি শেষ হয়ে আসবে নতুন এই মেগা। এমনকি এই সিরিয়ালের শুটিং ফ্লোর ভেঙে আবার নতুন সিরিয়াল ‘আদালত ও একটি মেয়ে’র জন্য ফ্লোর তৈরী হবে।

Back to top button