‘তুঁতে’র সঙ্গে বন্ধ হচ্ছে ‘সন্ধ্যাতারা’? কবে ফেলছে শেষ নিঃশ্বাস? সময় জানলে চমকে উঠবেন

৫ই জুন থেকে শুরু হয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তুঁতে’ (Tunte)। এই ‘তুঁতে’তেই হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। নতুন ধারাবাহিকে নতুন রূপে ফিরেছেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তার হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তার শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’ কাস্টিং-এর দিক থেকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

বন্ধ হবে তুঁতে?

যদিও শুরু হওয়ার পর টিআরপিতে তেমন স্কোর করতে পারেনি এই মেগা। সেই ৪+ এই পড়ে রয়েছে। কিন্তু ভালো কাস্টিং-এর জেরে বেশ জনপ্রিয়তা বেড়েছে ‘তুঁতে’র। গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসে। কিন্তু লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা। সেই পরিচালিকা থেকে তার স্বপ্ন পূরণের যে জার্নি, তাই ব্যক্ত হবে উক্ত ধারাবাহিকে।

বর্তমানে যেসকল ধারাবাহিকে টিআরপি কম, সেগুলি খুব দ্রুত ইতির খাতায় চলে যায়, নয়তো স্লট পরিবর্তন হয়। যেমন, গাঁটছড়া, তোমার খোলা হাওয়া প্রভৃতি। এবার টিআরপির অভাবে ইতির খাতায় নাম লেখাতে বসল তুঁতে। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই বন্ধ হবে এই ধারাবাহিক। তবে তার সাথে সামনে এল আরও এক খারাপ খবর। শুধু তুঁতে নয়, শেষ আরও একটি নতুন ধারাবাহিক।

তুঁতের সাথে বন্ধ হবে কোন ধারাবাহিক?

সদ্য আসা স্টার জলসার ধারাবাহিক দিন দিন বেশ জমে উঠছে। মিষ্টি সন্ধ্যার শ্বশুরবাড়িতে ঘটানো এক এক কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শক। উক্ত ধারাবাহিকটির প্রোমো আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল স্টার জলসার এই ধারাবাহিক। ১২ই জুন শুরু হয়েছে স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিক। নায়কের চরিত্রে রয়েছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি। এই গল্পটি প্রথমে শুরু হয়েছিল দুই বোনকে দেখিয়ে, তবে অন্যান্য ধারাবাহিকের মতন এই সম্পর্কে নেই কোনও তিক্ততা।

ধারাবাহিকে বড় বোন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা ও ছোট বোন তারার ভূমিকায় রয়েছেন অমৃতা দেবনাথ। এবার শোনা গেল তুঁতের সাথে বন্ধ হবে এই জনপ্রিয় ধারাবাহিকও। টিআরপিতে এই নতুন ধারাবাহিকও তেমন স্কোর করতে পারেনি। এই খবর দর্শকদের সামনে এলে শোরগোল বেঁধে যাবে। ধারাবাহিকে শাশুড়ি-বউমার যে সুন্দর সম্পর্ক গড়ে উঠেছে, তা দর্শকদের খুব প্রিয়। তবে কি সত্যি বন্ধ হতে চলেছে ‘সন্ধ্যাতারা’? না, এই সম্পর্কে এখনও কোনও অফিসিয়ালি খবর সামনে আসেনি। এটি কেবল এক নেটিজেনদের বক্তব্য।

Back to top button