‘জল থৈ থৈ’এর পর স্টার জলসায় আসছে আবারও এক নতুন ধারাবাহিক! রাত ৮টায় হবে সম্প্রচার

চলতি কিছুমাসে স্টার জলসা (Star Jalsha) ধামাকাদার ধামাকাদার ধারাবাহিক নিয়ে আসছে নিজেদের চ্যানেলে। একদিকে ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara), যা আসার পর থেকেই বেশ জমজমাট হয়ে উঠেছে। এরপর সেপ্টেম্বরে এল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal) ও ‘তোমাদের রানী’ (Tomader Rani)। শুধুই এই দুটো নয়, আসছে আরও এক সিরিয়াল ‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jal Thai Thai), যেখানে থাকছেন অপরাজিতা আঢ্য। ২৫শে সেপ্টেম্বর থেকেই আসতে চলেছে এই নতুন সিরিয়াল।

স্টার জলসায় আসছে আবারও নতুন ধারাবাহিক

একসাথে এতো সিরিয়াল আসতে দেখে ভিমরি খাচ্ছেন দর্শকও। কোনটা ছেড়ে কোনটা দেখবে তারা! পাশাপাশি বন্ধ হচ্ছে একের পর এক পুরোনো সিরিয়াল। যার জন্য মন খারাপ কিছু দর্শকের। বর্তমানে টিআরপির উপর নির্ভর করে ধারাবাহিকের স্থায়ী কাল। কোনও কারণে ধারাবাহিকের টিআরপি কমে গেলেই চ্যানেল সেই ধারাবাহিকের ইতি টানে। অন্যদিকে চ্যানেলে কোনও নতুন ধারাবাহিক আসা মানেই কম টিআরপি যুক্ত ধারাবাহিকগুলো বন্ধ হবে।

বর্তমানে বিনোদনের চ্যানেলগুলো একে অপরের সঙ্গে টেক্কা দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। এক ধারাবাহিক অপর ধারাবাহিকের স্লট দখল করে চলেছে। বলা যায়, কম্পিটিশনে নেমেছে যেন তারা। একের পর এক জনপ্রিয় তারকাদের নিয়ে নতুন নতুন ধারাবাহিক পর্দায় এনে টিআরপি বাড়ানোর চেষ্টায় নেমে পড়েছে চ্যানেলগুলি। এবার স্টার জলসা আরও এক নতুন ধারাবাহিক আনতে চলেছে।

কোন স্লটে আসছে এই নতুন ধারাবাহিক?

সাড়ে ৬টা, সাড়ে ৭টা, ৯টার স্লট দখল করার পর এবার ৮টার স্লট টার্গেট করেছে স্টার জলসা। উক্ত স্লটে চলছে ‘বাংলা মিডিয়াম’। এবার নতুন ধারাবাহিকের জন্য ‘বাংলা মিডিয়াম’ (Bangla Medium)এর স্লট চেঞ্জ হবে বা বন্ধ হবে ধারাবাহিক। শোনা যাচ্ছে, SVF প্রোডাকশনের তরফে আসতে চলেছে নতুন এই ধারাবাহিক। এই ধারাবাহিকে প্রধান নায়ক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ভজগোবিন্দ অপরাজিতা অপু খ্যাত প্রধান নায়ক রোহন ভট্টাচার্যকে (Rohaan Bhattacharjee)। অভিনেতা রোহন এবার ব্লুজ প্রোডাকশন নয়, SVF প্রোডাকশনের হাত ধরে স্টার জলসায় কামব্যাক করছেন।

ধারাবাহিকের প্রধান লিড চরিত্রে থাকছেন কারা?

অন্যদিকে রোহনের বিপরীতে নায়িকা চরিত্রে থাকছেন সিরিয়ালের নতুন মুখ। তবে অভিনয় জগতে তিনি প্রথম নন। এরআগে ওয়েব সিরিজের ছোট ছোট চরিত্রে তাঁকে দেখা গিয়েছে। তাঁর একটি ওয়েব সিরিজের নাম হল ‘শ্রীকান্ত’। উক্ত অভিনেত্রীর নাম হল অঙ্গনা রায় (Angana Roy)। গল্পটি অনেকটা ‘জগদ্ধাত্রী’র মতো কেস সল্ভ নিয়েই হতে চলেছে। এই ধারাবাহিকে রোহন একজন পুলিশ অফিসার, জ্যাসের মতন তিনি ধারাবাহিকের প্রধান লিড। তাকে সাহায্য করবেন অভিনেত্রী অঙ্গনা। যদিও ছবির নাম এখনও জানা যায়নি। সম্ভবত ১ অক্টবর থেকে রাত ৮ টায় সম্প্রচার হবে এই নতুন ধারাবাহিক।

Back to top button