৪৫ বছর বয়সে ভারী ভারী ডাম্বেল নিয়ে কসরত করছে কোজাগরী বসু! আবার ভিন্ন স্বাদের প্রোমো ‘জল থৈ থৈ ভালোবাসা’র

স্টার জলসার (star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka) শেষ হয়ে সেই স্লটে এসেছে নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ’ (Jol Thoi Thoi Bhalobasha)। উক্ত ধারাবাহিকের প্রথম প্রোমো আগেই সামনে এসেছে। এবার এল ধারাবাহিকের আরেকটিই নতুন প্রমো। ধারাবাহিকের মধ্যে দিয়ে ফিরছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)

অপরাজিতার শেষ ধারাবাহিক ছিল ‘লক্ষ্মীকাকিমা সুপারস্টার’ (Lokkhi Kakima Superstar)। অভিনেত্রী এক একটি ধারাবাহিকে নতুন নতুন রূপে এসে সমাজকে এক অন্যধরণের চিন্তাধারা দেন। আসন্ন এই ধারাবাহিকটি তার বাইরে নেই। ধারাবাহিকে অভিনেত্রী বুঝিয়ে দেবেন যে বয়স শুধুই একটা ‘নম্বর’। যেকোনও বয়সে নিজের স্বপ্ন পূরণ করা যায়।

‘জল থৈ থৈ ভালোবাসা’ ধারাবাহিকে অপরাজিতার স্বামীর চরিত্রে থাকবেন জনপ্রিয় অভিনেতা চন্দন সেন (Chandan Sen)। ‘ইচ্ছে নদী’তে তাঁর নায়িকার বাবার চরিত্রটি সকলের মন ছুঁয়ে নিয়েছিল। নতুন ধারাবাহিকের প্রধান মুখ্য চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য। এই বয়সেও তিনি একটা গোটা গল্পকে নিজে দাঁড় করানোর ক্ষমতা রাখেন। ধারাবাহিকটি ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে, সোম-রবি প্রতিদিন রাত ৯ টা থেকে সম্প্রচার হবে এই মেগা।

পর্দায় এল ধারাবাহিকের আরও এক নতুন প্রোমো। দেখা যাচ্ছে, গল্পের নায়িকা সকালবেলা ডাম্বেল নিয়ে স্বাস্থ্যচর্চা করছেন। আর যা দেখে বৌয়ের মজা ওড়াচ্ছেন তাঁর স্বামী। একদিন নিজেকে তিনি প্রতিষ্ঠিত করবেন বলেই সংসার জীবন কাটিয়ে এবার তিনি নিজের স্বপ্নের উদ্দেশ্যে পাড়ি দিতে চলেছেন। অপরাজিতার এই হাস্য-রসিকতায় ভরা সংলাপ ও অভিনয় ফের একবার মন কেড়ে নেবে দর্শকদের।

টলি জগতের জনপ্রিয় এই অভিনেত্রী বার্তমানে অপরাজিতা ‘ঘরে ঘরে জি বাংলা’র সঞ্চালক হিসাবে রয়েছেন। পাশাপাশি সম্প্রতি বড় পর্দায় সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘চিনি ২’। বড়পর্দা ও সিরিজে তিনি চুটিয়ে কাজ করে চলেছেন। প্রতিটি প্ল্যাটফর্মকেই মাতিয়ে রাখেন তিনি। তাঁর ছবি হোক বা ধারাবাহিক যাই আসুক না কেন, দর্শকরা অপেক্ষায় থাকেন সেটার। এবার এটাই দেখার অপরাজিতার স্টার জলসার নতুন এই ধারাবাহিক কতটা মন জয় করে নেবে সকলের!

Back to top button