সূর্য নয়, অন্য এক পুরুষের স্পা র্ম ঢুকল মিশকার শরীরে! কেলেঙ্কারি পর্ব আসছে

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় চলা সমস্ত ধারাবাহিকগুলির মধ্যে সর্বাপেক্ষা জনপ্রিয় এবং দর্শকদের প্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকটি এই মুহূর্তে টিআরপি (TRP) তালিকায় শ্রেষ্ঠ ধারাবাহিকের তকমা পেয়েছে। দর্শকদের ভালোবাসার কারণেই এই বিপুল পরিমাণ সাফল্য হস্তগত করেছে এই ধারাবাহিকটি।

সাম্প্রতিক সময়ে এই ধারাবাহিকের গল্পে ব্যাপক পরিবর্তন এসেছে। দর্শকরা দীর্ঘদিন ধরেই চাইছিলেন এই ধারাবাহিকের গল্পে পরিবর্তন আসুক। আর এবার সেটাই হয়েছে। নায়ক নায়িকার মিলনের সম্ভাবনা উস্কে দিয়ে পরিবর্তন এসেছে গল্পে। সোনা-রূপার অভিনয় এবং সূর্য-দীপার মধ্যে কবে মিলন হবে এই আশায় বুক বেঁধে দর্শকরা এতদিন যাবৎ এই ধারাবাহিক দেখে চলেছেন। কিন্তু সম্পর্ক যেন আর ঠিক হচ্ছে না।

সূর্য-দীপার জীবনে কবে থামবে ঝড়?

সূর্যকে ভালোবাসে মিশকা। কিন্তু সূর্যর সঙ্গে বিয়ে হয় দীপার। আর তাই সূর্য-দীপাকে আলাদা করে দেওয়ার জন্য মিথ্যার জাল বোনা সে। দুই সন্তানের বাবা সূর্যকে সে বলেছে সে নাকি কোনদিনও সন্তানের বাবা হতে পারবে না। কারণ তার মধ্যেই সেই ক্ষমতাই নেই। আর ব্যাস তবে থেকেই বেস্ট ফ্রেন্ড মিশকার কথাকে বিশ্বাস করে সূর্য প্রতিটা পদে অপমান, অসম্মান করে সে।‌

একবারের জন্যও নিজের স্ত্রীর কথা শোনেনি সূর্য। মিশকার কথাকে চোখ বুজে বিশ্বাস করে কবীরকে ঘিরে বিভিন্ন ধরনের নোংরা ইঙ্গিত করে অপমান করে সূর্য। যদিও সূর্যর ভুল ভাঙানোর চেষ্টা করলেও সেই ভুল ভাঙেনি। তবে এখন গল্পের মোড় করেছে ডিএনএ টেস্টের মাধ্যমে সূর্য জানতে পেরে গেছে সোনা এবং রূপা তারই সন্তান এবং এতদিন ধরে সত্যি কথাই বলছিল দীপা।

কার স্পা র্ম ঢুকল মিশকার শরীরে?

দীপা-সূর্য এক হয়ে যাবে এই ভেবে আশঙ্কায় মিশকা এক বিরাট বড় পদক্ষেপ নিয়ে নেয়। মিশকা ফার্টিলিটি ক্লিনিকে গিয়ে জানতে পারে সূর্যর ফ্রোজেন স্পা র্ম রাখা রয়েছে সেখানে। সূর্যকে পাওয়ার জন্য সূর্যর স্পা র্ম নিয়ে মিশকা প্রেগন্যান্ট হওয়ার সিদ্ধান্ত নেয়। যেমন ভাবা তেমন কাজ। এরপর সেনগুপ্ত বাড়িতে গিয়ে সে জানিয়ে দেয় সূর্যের সন্তানের মা হতে চলেছে। সেই এই কথা শুনে রীতিমতো স্তম্ভিত হয়ে যায় গোটা সেনগুপ্ত পরিবার। শুধু একমাত্র নিজের কথায় অটল থাকে সূর্য। সে প্রমাণ চায়। মিশকা তাকে নিয়ে ওই ক্লিনিকে গিয়ে ডিএনএ টেস্টের রিপোর্ট জানতে চাইলে এক ব্যক্তি জানান মিশকার শরীরে সূর্যর স্পা র্ম নয় বরং অন্য এক ব্যক্তির স্পা র্ম ঢুকে গেছে। এরকম হলে কেমন হবে?

Back to top button