Bangla Serial

মিষ্টি পাগলি মেয়ে উর্মির পরনে স্পোর্টস ব্রা-টাইট লেগিংস! কেবলমাত্র দর্শকদের জন্য কতটা কষ্ট করছে অন্বেষা হাজরা, দেখুন Exclusive ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আমাদের এই পথ যদি না শেষ হয়। উর্মি আর টুকাই বাবুর কেমিস্ট্রি দেখতে দর্শক এক বছর ধরেই পছন্দ করছেন। উর্মির ভূমিকায় অভিনয় করছেন অন্বেষা হাজরা। টলিউড ইন্ডাস্ট্রিতে তার পাঁচ বছর হয়ে গেল।অন্যদিকে থিয়েটারে এতদিন অভিনয় করলেও ধারাবাহিকের ক্ষেত্রে টুকাইবাবু অর্থাৎ ঋত্বিক মুখার্জির এটাই প্রথম বড় ব্রেক ছিল।

এমনিতেই আমরা অন্বেষা হাজরা কে সোশ্যাল মিডিয়ায় ভীষণ মিষ্টি কিন্তু শক্তিশালী মেয়ে হিসেবে দেখি। যে তার নিজের পরিবারকে খুব ভালোবাসে এবং বাবা অন্ত প্রাণ। সমস্ত প্রোগ্রামে তার বাবা অভিজিৎ হাজরা যান। এর থেকে বোঝা যায় পরিবারকে কতটা ভালোবাসে অন্বেষা। আসলে মফস্বলের মেয়েরা পরিবারের গুরুত্ব টা খুব ভালোভাবেই অনুধাবন করে থাকে। বর্ধমানের মেমারি থেকে উঠে এসেছে অন্বেষা তাই জীবনের লড়াই টা কতটা কঠিন সেটা সে জানে।

এতদিন অন্বেষাকে আমরা দেখে এসেছি শাড়িতে। বর্তমানে ধারাবাহিকে তাকে কুর্তি লেগিংস এবং ওড়না পরানো হয়। এর আগে চুনি পান্নায় তাকে শাড়ি পরানো হতো। তবে তিনি পোর্টফোলিও শুটিং এর জন্য বেশকিছু ওয়েস্টার্ন পোশাকেও শুট করেছেন যা তার ইনস্টাগ্রাম প্রোফাইলে গেলে দেখা যায়। তবে আজ তার ইনস্টাগ্রাম স্টোরিতে তাকে দেখা গেল একদম মডার্ন নারী হিসাবে।

শরীর ঠিক রাখার জন্য বিনোদন জগতের কলাকুশলীরা যেমন ডায়েট করেন সেরকম জিমে যান। অন্বেষাকে আমরা জিমে যেতে আগে দেখেছি কিন্তু খুব বেশি তিনি যে ফিটনেস ফ্রিক সেটা বলা যায় না। তবে আজ দুপুরে তাকে দেখা গেল জিমে গিয়ে ডাম্বেল তুলতে। সেখানেই তাকে আমরা দেখতে পেলাম একদম আধুনিক পোশাকে।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

পরনে ছাইরঙা স্পোর্টস ব্রা এবং কালো লেগিন্স পরে অন্বেষাকে একদম অন্যরকম লাগছিল। তাকে কিন্তু বেশ মানিয়ে গেছিল। তার চেহারা রোগার দিকেই কিন্তু শরীর ভালো রাখতে তিনি যিনি প্রায়শই যান। তার এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।অনেকে মজা করে বলছে আসলে সরকার বাড়ির সকলের থেকে অনেক শাস্তি পেতে হবে তো তাই আগেভাগেই উর্মি এক্সারসাইজ করে রাখছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button