Anwesha Hazra: জি বাংলা নয়, ষ্টার জলসায় ফিরছে “উর্মি” অন্বেষা! নিজের স্টোরিতে প্রোমো শেয়ার করল নিজেই! ঝড় উঠল নেটদুনিয়ায়

ধারাবাহিক বন্ধ হয়ে যায়, কিন্তু থেকে যায় ধারাবাহিকের কিছু চেনা মুখ। যারা দর্শকদের ঘরের মানুষ হয়ে যায়। আর তাই ধারাবাহিক বন্ধ হওয়ার পর থেকেই নতুন ধারাবাহিকে তাদের দেখার জন্য অপেক্ষায় থাকে সকলে। ধারাবাহিকের নায়িকাদের মধ্যে দর্শকদের পছন্দের লিস্টের অন্যতম নায়িকা হলেন অন্বেষা হাজরা।

দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি(অন্বেষা)। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও।

উক্ত ধারবাহিক করার আগেও আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল। এবার অভিনেত্রী অন্বেষা আসছেন স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের সাথে।আগেই শোনা গিয়েছিল, নতুন এই ধারাবাহিকের জন্য ইতিমধ্যে স্ক্রিন টেস্ট হয়ে গিয়েছে।

আর সেই স্ক্রিন টেস্টার জন্যই উপস্থিত হয়েছিলেন অন্বেষা। অনেকেই মতে, অন্বেষার মতো এমন অসাধারণ অভিনেত্রী আজকাল সত্যিই খুব কম দেখা যায়। তাঁর প্রথম ধারাবাহিক ‘চুনি পান্না’য় নিয়াকার চরিত্র দিয়ে পথ চলা শুরু। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয়ের সাক্ষী ছিল সকল দর্শক।

তাই স্বাভাবিকভাবেই তাঁকেই যে নতুন এই ধারাবাহিকের জন্য বাছাই করা হবে, এ নিয়ে অনেকেই নিশ্চিত ছিলেন। সম্প্রতি অন্বেষার একটি পোস্ট আরও বেশি সেই সংবাদকে সত্য করল। অন্বেষা তার স্ত্রী তে রামপ্রসাদের প্রমো শেয়ার করেছেন। আর তা দেখে অনেকেরই মনে হচ্ছে ব্লুজের নতুন ধারাবাহিকে তাঁকেই বেঁচে নেওয়া হয়েছে।

WhatsApp Image 2023 04 18 at 18.27.04

Back to top button