Bangla Serial

Saheber Chithi-Meyebela: “মেয়েবেলা” আসছে তাই কপাল পুড়লো “সাহেবের চিঠি”র! তাহলে কি আবার কয়েক মাসেই বন্ধ হচ্ছে সিরিয়াল? মাথায় হাত দর্শকদের

বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলোতে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। যেমন স্টার জলসায় পর পর এসেছে ‘পঞ্চমী’ এবং ‘বাংলা মিডিয়াম’। এছাড়া আরো দুটি ধারাবাহিকের ঝলক তো সামনে এসেই গেছিল কিন্তু স্লট প্রকাশ্যে আসছিল না। একটি হল ‘কমলা ও পৃথ্বীরাজ’ এবং ‘মেয়েবেলা’।

May be an image of 5 people, people standing, people sitting and text that says "মেয়েবেলা আসছে"
প্রসঙ্গত কমলা ও পৃথ্বীরাজের মুখ্য চরিত্র এখনো না জানা গেলেও মেয়েবেলাতে মুখ্য চরিত্রে দেখা গেছে খেলাঘর খ্যাত পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদারকে এবং কালার্স বাংলার ‘বসন্ত বিলাস মেসবাড়ি’র অভিনেতা অর্পণ ঘোষালকে। এছাড়াও এই ধারাবাহিকে রয়েছে অভিনেত্রী রূপা গাঙ্গুলী এবং চিত্রা সেন সহ বহু পরিচিত মুখ।

May be an image of 1 person and standing
এই ধারবহিকের প্রমো দেখে বোঝা গেছে এর গল্প হতে চলেছে যে সকল মহিলারা সারাজীবন সংসার টেনে গেলেন বাইরের জগৎটাকে চিনলেনই না তাদেরকে নিয়ে। শুধু মাত্র পরিবারের জন্য নিজের সারাটা জীবন ব্যয় করে দিলেন নিজেদের শখ আহ্লাদ কিছুই মেটালেন না তাদের ইচ্ছাকে নিয়ে। প্রথম ঝলক সামনে আসতেই দর্শকরা বেশ আগ্রহী হয়ে পড়েছে এই ধারাবাহিক নিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে এবার প্রকাশ্যে এলো এই ধারাবাহিকের সম্প্রচারের সময়। প্রসঙ্গত, স্টার জলসায় ২রা জানুয়ারি থেকে সন্ধ্যা সাড়ে ছয়টার স্লটে সম্প্রচার হবে এই ধারাবাহিক। আর ‘সাহেবের চিঠি’র সময় পরিবর্তন হয়ে সেটা যাবে রাত ১১টার স্লটে। যতদূর জানা যাচ্ছে জি বাংলার ‘শিশু ভোলানাথে’র জনপ্রিয়তাকে ভাঙতেই এই ধারাবাহিককে ১১টার স্লট দেওয়া হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button