Dhulokona: লিপস্টিক বিয়ে করা বউয়ের প্রেমে পড়ে ফুলঝুরিকে ছেড়ে দিলে লালন! ডিভোর্স দিতেই ফুলঝুরির জীবনে অঙ্কুর!” ইটের জবাব পাটকেল”, ফুলঝুরির জন্য খুশি ভক্তরা

এখনকার সময় বাঙালি দর্শকদের কাছে বিনোদনের অন্যতম কেন্দ্র বাংলা সিরিয়াল। দিন দিন দর্শকদের সিরিয়ালের যদি ভালোবাসা এবং চাহিদা বেড়ে যাওয়ার কারণে সেই চাহিদা মেটাতে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে নতুন নতুন গল্প নিয়ে।

এই মুহূর্তে স্টার জলসার যে গল্পগুলি দর্শকদের ভীষণ ভালো লাগছে তার মধ্যে অন্যতম হয়ে উঠেছে ধুলোকনা। লালন ফুলঝুরির প্রেম কাহিনী থেকে এখন সেটা অন্য দিকে ঘুরে গেছে। এখন আর লালু ফুলু নয় বরং লালন তিতিরের প্রেমে হাবুডুবু খাচ্ছে। আর সেটা দেখে দর্শকরা রেগে লাল।

লীনা গাঙ্গুলীর লেখা এই জনপ্রিয় সিরিয়ালটিকে নিয়ে বেশ কিছুদিন ধরেই নানা ধরনের জল্পনা-কল্পনা এবং আলোচনা ও সমালোচনা চলছে। এমনিতেই এই লেখিকার বিরুদ্ধে অভিযোগ তিনি স্টার জলসার প্রায় সব সিরিয়ালে পরকীয়া এবং একাধিক বিয়ে টেনে আনেন কোনো না কোনোভাবে। আর বুঝতে বাকি নেই সেটা শুধুমাত্র টিআরপির জন্য।

তবে এবার এতদিন যারা ফুলঝুরির জন্য কষ্ট পাচ্ছিল তারা এবার হাসছে। কারণ তাদের দিন আসছে। কিছুদিন আগে গল্পে দেখা গেছে লালন তাকে ডিভোর্স দিয়েছে শুধুমাত্র তিতিরকে বিয়ে করবে বলে। এবার হয়তো তার প্রতিশোধ নেবার পালা এসেছে ফুলঝুরির। এবার গল্পে প্রবেশ করতে চলেছে আরো এক নায়ক।

Bengali serial
ফুলঝুরির জীবনের একাকিত্ব দূর করতে বহুদিন ধরেই এই সিরিয়ালের দর্শকরা দাবি জানাচ্ছিলেন ফুলঝুরির জীবনে কেউ আসুক। দর্শকদের দাবি রেখে অবশেষে প্রবেশ করছে অঙ্কুর। একসময় তার সাথেই ফুলঝুরির বিয়ে ঠিক হয়েছিল। সম্প্রতি স্টার জলসা একটি প্রমো শেয়ার করেছে আর দেখা যাচ্ছে ফুলঝুরির বাড়ির দরজায় এসে দাঁড়িয়েছে অঙ্কুর।

Back to top button