Bangla Serial

Ankita Mallick: যার মুখে শ্বেতীর দাগ সেও মা দুর্গা! নতুন ফটোশুটে অসাধারণ বার্তা দিলো জগদ্ধাত্রী, অভিনয় খারাপ করলেও মডেলিংয়ে সেরা, বলছেন নেটিজেনরা

সামনেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। এই পুজোয় আমরা দেবী দুর্গার মহিষাসুর মর্দিনী রূপকে পূজা করি। যে রূপ যেমন সুন্দর তেমনি রাগী। দেবী দুর্গা মহিষাসুর মর্দিনী রূপ নিয়েছিলেন গোটা পৃথিবীকে মহিষাসুরের হাত থেকে বাঁচানোর জন্য। আর সেই ভাবে তিনি আরো একাধিক রূপে সজ্জিত হয়েছেন। দেবী দুর্গার আমরা বহুরূপ পুজো করে থাকি তার মধ্যে একটি হলো মা কালী। যিনি দেবী দুর্গার মত গৌরবর্ণ নয় তার বর্ণ শ্যামবর্ণ কিন্তু তবু তিনি সুন্দর।

উল্টো দিকে আমাদের সমাজে নারীদেরকেও দেবী দুর্গার আর এক রূপ বলা হয়। যেখানে নারীরা শুধু গৌর বর্ণেরই হয় না শ্যামলা বর্ণের হয়ে থাকেন। তাদের রূপ যেমনই হোক না কেন বা তাদের মুখ যেমনই হোক না কেন তাদের একটাই পরিচয় তারা নারী।তার মুখে চর্ম রোগের জন্য দাগ হোক অথবা কোন দুর্ঘটনার চিহ্নই থাকুক না কেন সবকিছুই নিয়েই নারীরা প্রত্যেকেই দেবী দুর্গার রূপ।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
আর সেই বার্তা দিতে সম্প্রতি অভিনেত্রী অঙ্কিতা মল্লিক তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। এই অভিনেত্রী সম্প্রতি জি বাংলার ধারাবাহিক “জগদ্ধাত্রী” তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। তাকে দর্শক টিভির পর্দায় এই প্রথমবার দেখতে পেয়েছে। কিন্তু তার এই পোস্ট দেখে নেটিজেনরা মুগ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ovi (@ovi_artist)

পোস্টটিতে দেখতে পাওয়া যাচ্ছে অঙ্কিতা একসময় গৌর বর্ণা দেবী দুর্গার রূপ নিয়েছে আর তার পরমুহূর্তেই আবার শ্যামবর্ণা একটি সাধারন নারীর রূপে সজ্জিত হয়েছে। আবার কিছুক্ষণের মধ্যেই অঙ্কিতাকে দেখা যাচ্ছে শ্যামলা মুখের মধ্যে সাদা সাদা দাগ হওয়া এক নারী।

 

View this post on Instagram

 

A post shared by Ovi (@ovi_artist)

তিনি এই ভিডিওটির মধ্য থেকে একটি বার্তায় দিতে চেয়েছেন যে নারী যেমনই হোক গৌরবর্ণা, শ্যাম বর্না বা মুখে দাগ যুক্ত তারা প্রত্যেকেই একজন নারী। আর আমরা যে দেবী দুর্গার পূজা করি সেও একজন নারী, উল্টোদিকে যে মা কালীর পূজা করি সেও একজন নারী। তাই কখনো কোন নারীর রূপ দিয়ে তাকে বিবেচনা করা উচিত নয়। আর এই বার্তাতেই নেটিজেনরা মুগ্ধ হয়েছেন। তার এই পোস্টের নিচে গিয়ে নেটিজেনরা একাধিক প্রশংসনীয় কমেন্ট করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button