Bangla Serial

পাহাড়ে চুপিচুপি বিয়ে, টলিপাড়ার এই নায়ক-নায়িকা এখন স্বামী-স্ত্রী!ভাইরাল বিয়ের ছবি

চুপিচুপি বিয়ে করলেন মন ফাগুন ধারাবাহিকের অভিনেতা। বিয়ে করলেন তাঁর দীর্ঘদিনের প্রেমিকাকে। প্রেমিকা আবার এক অতি পরিচিত টলিউড অভিনেত্রী। পাহাড়ে পরস্পরকে সাত জন্মের মতো আপন করে নিলেন অভিনেত্রী অঙ্কিতা চক্রবর্তী এবং অভিনেতা প্রান্তিক চট্টোপাধ্যায়। হাজির ছিল হাতেগোনা কয়েকজন কাছের মানুষ।

প্রান্তিক বর্তমানে মন ফাগুনি ধারাবাহিকের খলনায়কের চরিত্রে অভিনয় করছেন।রুশাদির স্বামী হিসেবে সৌমেনের চরিত্র যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছে দর্শকদের মধ্যে।

তিনি যে বাস্তবে বিয়ে করলেন এটা কেউ ভাবতেই পারছে না। একেবারে সাদামাটা ছিল বিয়ের আসর। সিকিমে পাহাড়ের কোলে হয় অনুষ্ঠান। বন্ধুবান্ধবদের নিয়ে গত জানুয়ারি মাসে বিয়ে করেছেন দুজনে। এতদিন কেউ জানতে পারেনি। অবশেষে নিজেরাই এই সুখবর দিলেন।

 

সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতা এবং প্রান্তিকের বিয়ের কিছু ছবি ভাইরাল হয়েছে। প্রায় ১০ বছর বন্ধু ছিলেন দুজনে। তবে প্রেমের বয়স মাত্র কয়েক মাস। অঙ্কিতা নিজেই প্রান্তিককে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। শপিংমলে বসে এই প্রস্তাব দিতেই সঙ্গে সঙ্গে প্রান্তিক হ্যাঁ বলে ওঠেন। বিয়ের দিন দুজনে পরেছিলেন সাদা পোশাক। বিয়ের পর দুজনে একসঙ্গে থাকেন না, পাশাপাশি ফ্ল্যাটে থাকেন। সমাজের চিরাচরিত প্রথাগুলিকে মানতে চাননি কেউই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button