সকলের সামনে আনিশার মুখোশ খুলল! দুর্জয়কে নির্দোষ প্রমাণ করে সাধ ভক্ষণ রানীর

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘তোমাদের রানী’ (Tomader Rani)। এই ধারাবাহিকে গল্পের কেন্দ্রবিন্দু নায়িকা রাণী। কিন্তু রানী ও দুর্জয়ের সম্পর্কের মাঝে বাধ সাধতে হাজির খলনায়িকা আনিশা। মনে মনে সে ভালোবাসে দুর্জয়কে। তাই রানীর সঙ্গে দুর্জয়ের সম্পর্ক মোটেই মানতে পারেনা আনিশা। এদিকে, রানী সন্তানসম্ভবা। এহেন পরিস্থিতিতে দুর্জয়কে জটিল চক্রান্তে ফাঁসায় শত্রুপক্ষ। দুর্জয়ের টালমাটাল পরিস্থিতিতে রানীর বিরুদ্ধে তাঁর মন বিষিয়ে দেয় আনিশা।

বারংবার রানীকে ভুল বুঝতে থাকে দুর্জয়। তাঁদের দুজনের সম্পর্কে আসতে থাকে তিক্ততা। কিন্তু হাল ছাড়ার পাত্রী নয় রানী। সে মনস্থির করে যেমন করেই হোক দুর্জয়কে সে নির্দোষ প্রমাণ করবেই। এদিকে, দুর্জয়ের বাড়িতে রানীর সাধ আয়োজন করা হয়। আর সেদিনই রানী ছোটে দুর্জয়কে নির্দোষ প্রমাণ করার জন্য উপযুক্ত প্রমাণ জোগাড় করতে।

রানী যে হাল ছাড়ার পাত্রী নয়, তা প্রমাণ করে সে। দুর্জয়কে বাঁচানোর জন্য একগুচ্ছ প্রমাণ জোগাড় করে বাড়ি ফেরে রানী। সন্তানসম্ভবা রানী যে এত সাহস দেখিয়ে এতবড় একটা কার্য উদ্ধার করেছে, তার জন্য সকলের কাছেই প্রশংসিত হয় সে। সবাই জড়িয়ে ধরে রানীকে। রানীর সাহস দেখে মুখে প্রশংসা করতে না পারলেও মনে মনে বেশ খুশি হয় দুর্জয়। এমন সময় পিঙ্কি বৌদি রানীকে বলে যে আনিশার কাছ থেকে ক্ষমা চেয়ে নিতে।

রানী তখন বলে, আনিশার এই ঘটনার মধ্যে যথেষ্ট হাত রয়েছে। ধ্রুব বলে যে ছেলেটির জন্য রানী ও দুর্জয়ের মধ্যে অশান্তি হয়েছে, সেই ছেলেটি আসলে আনিশার ভাই। সবাই রানীর কথা শুনে অবাক হয়ে গেলে রানী বলে দুর্জয়ের এই কথাগুলো শোনার বিশেষ দরকার আছে। রানীর মুখ থেকে আনিশা সম্পর্কে জেনে হতচকিত হয়ে যায় দুর্জয়ও।

আরও পড়ুনঃ মেঘকে খুনের পরিকল্পনা করল ময়ূরী! শুনে ফেলল তার বাবা! মেয়েকে কী শিক্ষা দেবেন অনিন্দ্যবাবু?

এরপর বাড়ির সকলে মিলে ধুমধাম করে রানীর সাধের অনুষ্ঠান আয়োজন করে। রানী যে দুর্জয়ের পাশে এভাবে এসে দাঁড়িয়েছে তার জন্য মনে মনে বেশ খুশি দুর্জয়ের ঠোঁটের কোণে ফুটে ওঠে হাসি। রানী বোঝে যে খুশি হয়েছে দুর্জয়। আর সে এটা ভেবেই আনন্দ পায় যে অবশেষে দুর্জয়ের সঙ্গে তাঁর সমস্ত ভুল বোঝাবুঝি মিটে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button