কমলিনী বিদায় নিল, এবার এল আগন্তুকের ফোন! চমকে উঠলো রাধিকা! অনির্বাণের কোন গোপন পরিচয় সামনে আসছে?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। সদ্যই অনির্বাণের সঙ্গে রাধিকার বিয়ে সম্পন্ন হয়েছে। বহুদিনের দর্শকদের ইচ্ছাই হয়েছে পূরণ, সাত পাকে বাঁধা পড়ল তারা। যদিও বিয়ের আগে ও পরে নানান বাধা এসেছে। তবে সব বাধা পাড় করে বিয়ে সম্পন্ন হয়েছে। রাধিকা ও অনির্বাণের এই শুভ পরিণয়ের জন্য অপেক্ষায় ছিল অনেকেই। নানান বিপদ কাটিয়ে শেষমেশ তারা এক হল। উল্লেখ্য, অনির্বাণ ও রাধিকা জুটি দর্শকদের বেশ পছন্দ। এর আগেও এই জুটিকে দর্শক দেখেছে ‘মোহর’ ধারাবাহিকে।

‘এক্কা দোক্কা’তে অনির্বাণ অর্থাৎ প্রতীকের এন্ট্রি হতেই সকলেই আবদার করে রাধিকা ও অনির্বাণের জুটি হোক। আর তাই দর্শকের কথা মতো লেখিকা সেই দিনটিকে নিয়ে চলেই এলেন। যদিও আগেই জানা গিয়েছে, বিয়ের দিনও আসবে এক নতুন ট্যুইস্ট। স্বাভাবিকভাবে তা এসেওছে। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’।

কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বাণ। গল্প ঘুরে যায় ড: অনির্বাণ ও রাধিকার দিকে। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। বহু অভিমান, রাগ ভুলে অনির্বান সিদ্ধান্ত নেয় রাধিকাকে বিয়ে করবে। রাধিকা ও অনির্বাণের বিয়েতে উপস্থিত ছিল পোখরাজ, রঞ্জা সহ সকলেই।

রাধিকা ও অনির্বানের নতুন জীবন শুরু

শেষমেশ ভালো ভাবে বিয়ে মিটলেও বিয়ের পরেরদিন শ্বশুরবাড়িতে আবার এল সমস্যা। কমলিনী দাবি করে, অনির্বাণের সন্তান তার পেটে। পরে টেস্ট করে দেখা গিয়েছে, সেসব মিথ্যে। এদিকে বারবার অপমানিত হয়ে অনির্বান আত্মহত্যা করার চেষ্টা করেছে। সেসকল বিপদ কাটিয়ে অনির্বাণ ও রাধিকা সুখে সংসার করতে শুরু করেছে, তারমধ্যেই এল আরও এক নতুন বিপদ।

আগন্তুকের ফোন গল্পের ফের মোড় ঘোরাতে চলেছে

এক আগন্তুকের ফোন আসতেই চমকে যায় রাধিকা। ফোন ধরতে রাধিকাকে সেই আগন্তুক বলে ওঠে, অনির্বাণের ইটা নিজের বাড়ি নয়। সকলে তাকে মিথ্যা বলেছে। তার আলাদা পরিবার, আলাদা বংশ রয়েছে। যা অনির্বাণ নিজেও জানে না। তাকে সকলে লুকিয়েছে। রাধিকা সেই আগন্তুকে কথা শুনে অবাক। এবার কোন মোড় ঘোরাতে চলেছে লেখিকা? তারই অপেক্ষায় দর্শক।

Back to top button