জেলে গেল অনির্বাণের নকল বউ! পিসিমনি নকল বউয়ের পর্দা ফাঁস করে বিয়ে দিয়ে দিল অনিধিকার! সুমধুর পর্ব ফাঁস

ধীরে ধীরে কাছাকাছি আসছে অনির্বান ও রাধিকা। অনিরান ভক্তরা এতদিন এই পর্বের অপেক্ষাতেই ছিল। যদিও ধারাবাহিকে এতো সহজেই সমস্তকিছু সম্ভব হয় না। তাঁর এবার জানা গেল, বিয়ের দিন আসতে চলেছে এক নয়া ট্যুইস্ট। স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। তবে গল্পের শুরুতে যে নায়ক ছিল, এখন সেই নায়কের জায়গা দখল করেছে অন্যজন। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’।

কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বান। গল্প ঘুরে যায় ড: অনির্বান ও রাধিকার দিকে। আর তখনই খেপে ওঠে পোখরাজ ভক্তরা। দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ।

অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে! দর্শক চেয়েছিলেন, পোখরাজ ও রাধিকাকে মেন্ লিডে রেখেই দুই ভিন্ন প্রান্তে এগোক ধারাবাহিক। কিন্তু তা হয় না, মাঝেমধ্যেই শুধুমাত্র রাধিকার গল্পই দেখিয়ে যাচ্ছেন লেখিকা। ধারাবাহিকের লিড রোলে ছিল পোখরাজ। এদিকে বর্তমানে তাকে পুরোপুরি সাইড করে দেওয়া হয়েছে। তাই লেখিকা লীনা গাঙ্গুলির উপর বেশ খেপে উঠেছেন পোখরাজ ভক্তরা। গল্পে মিল হওয়ার কথা ছিল রাধিকা ও পোখরাজের।

আর তাদের বিচ্ছেদের পর আবার নতুন করে মিল করানোর জন্যই আনা হয়েছিল ধারাবাহিকে তৃতীয় ব্যক্তি অনির্বাণকে। কিন্তু বর্তমানে পোখরাজকে সাইড করে রাধিকা অনির্বানের মিল দেখতে শুরু করেছেন লেখিকা। আর তাদের বিয়ের খবর সামনে আসতেই রেগে গেলেন কিছু দর্শক। আমরা জানি, অনির্বান কিছুদিন ধরেই অসুস্থ রয়েছে। আর তারমাঝেই ফের দুর্ঘটনার কবলে পড়ে রাধিকা। হাসপাতালে রাধিকার অপারেশন করতে গিয়েই অনির্বানের সাথে ঘটে মিরাক্কেল। হুইল চেয়ার থেকে উঠে দাঁড়ায় অনির্বান।

এরপরই রাধিকা ও অনির্বানের একে অপরের প্রতি থাকা অভিমান, রাগ মুছে যায়। এবার শোনা যাচ্ছে, অনির্বান ও রাধিকার বিয়ের দিন আসতে চলেছে এক নয়া ট্যুইস্ট। বিয়ের পিঁড়িতে বসবে যখন তারা, তখনই সেখানে উপস্থিত হবে অনির্বানের নকল বৌ। যে দাবি করে, অনির্বানের আগের বৌ সে। তবে বিয়ে ভাঙবে না। পিসিমনি প্রমান করে দেবে যে সে মিথ্যে কথা বলছে। আর তাকে পুলিশের হাতে ধরিয়ে দেবে। এমনই একটি ট্যুইস্ট আসার কথা উঠছে। এবার দেখা যাক অনির্বান ও রাধিকার বিয়ের পর্ব কেমন হতে চেলেছে!

Back to top button