রাধিকার থেকে চিরতরে দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নিল অনির্বাণ! তবে কি ইতি পড়তে চলেছে রাধিকা ও ডাঃ অনির্বাণ গুহর সম্পর্কে? আসছে দুর্ধর্ষ মোড়

স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘এক্কা দোক্কা’। যাঁরা এই ধারাবাহিকটি দেখেন, তাঁরা সকলেই জানেন রাধিকা সদয় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছে। রাধিকার এই বিপদ থেকে ফিরিয়ে আনার একটা বড় কারণ ড: অনির্বান। তাঁর চিকিৎসাতেই ফের রাধিকা সুস্থের দিকে এগিয়েছে। তবে বর্তমানে তৈরী হয়েছে রাধিকা-অনির্বানের মধ্যে বিচ্ছেদ। রাধিকার কাছে অনির্বান খারাপ হয়ে গিয়েছে।

উল্লেখ্য, দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয় স্টার জলসার ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। বর্তমানে লিখিকা গল্পের মোড় ঘুরিয়ে দিয়েছে অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের। তবে পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়।

তখনই গল্পে এন্ট্রি নেয় ড:গুহ। গল্পের মোড় কোনদিকে ঘুরবে তা নিয়ে চিন্তায় পড়ে দর্শক। দেখা যায়, দুজনের জীবনই এগোয় ভিন্ন ভিন্ন দিশায়। রাধিকার জীবনে এন্ট্রি নেয় ড: গুহ। অন্যদিকে পোখরাজের জীবনে এন্ট্রি নেয় রঞ্জা। এমনকি রাধিকার সঙ্গে ড: গুহর বিবাহ ঠিক হয়। এরপরই দর্শকদের মনে এটাই প্রশ্ন জাগে ধারাবাহিকের আসল নায়ক কে! তারমধ্যেই গল্পে এক নতুন ট্যুইস্ট আসে। গল্পের নায়িকা রাধিকা গর্ভবতী হওয়ার খবর আসে।

হঠাৎ রাধিকার প্রেগনেন্সির কথা সামনে আসায় রাধিকার পরিবার রাধিকাকে ভুল বোঝে। কিন্তু পরে জানা যায়, রাধিকা প্রেগনেন্ট নয়, রাধিকার পেটে রয়েছে বড় টিউমার। আর এই ঘটনাতেই রাধিকার পরিবার ভেঙে পরে। অন্যদিকে, রাধিকার প্রেগনেন্সির কথা শুনে ড: গুহও তাকে দোষারোপ করেছিল। যদিও পরে রাধিকার টিউমারের কথা শুনে কুশল স্যারের কাছে হাসপাতালে এসে ক্ষমা চায় ড: অনির্বান। আর তারই চিকিৎসায় আজ রাধিকা নতুন জীবন ফিরে পেয়েছে।

কিন্তু রাধিকা সুস্থ হওয়ার পর সে অনির্বাণকে ভুলই বুঝে রয়েছে। আর সে কোনও সম্পর্কই রাখতে চায়না তার সাথে। রাধিকা একটি মন্দিরে পুজো দিতে এসে দেখে সেখানে রয়েছে অনির্বান। রাধিকা জানতে পারে, সেই মন্দিরের পুজো অনির্বানই করাচ্ছে, তাই সে অনির্বাণকে অপমান করে সেখান থেকে চলে যায়। এবার অনির্বান ঠিক করেছে সে সব ছেড়ে রাধিকার থেকে দূরে চলে যাবে। তবে এবার কি অনির্বানের সাথেও পুরোপুরি বিচ্ছেদ হতে চলেছে রাধিকার? কোন মোড় নেবে রাধিকার জীবন?

Back to top button