নিজের বরকেই অবিশ্বাস রাধিকার! কমলিনীর স্বামীকে সামনে এনে রাধিকার সন্দেহ, অবিশ্বাস ভেঙে গুঁড়িয়ে দিল অনির্বাণ! আগামী পর্ব ফাঁস

এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsha) পর্দায় চলা ধারাবাহিক এক্কা দোক্কাতে (Ekka Dokka) টানটান উত্তেজনা পূর্ণ পর্ব চলছে। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীতে এই ধারাবাহিকে বিভিন্ন সময়ে বিভিন্ন রকমের টুইস্ট এসেছে। সম্পর্কের ভাঙা গড়ার এই গল্প বিভিন্ন সময় দর্শকদের মনোরঞ্জন করেছে।

এই মুহূর্তে এই ধারাবাহিক জুড়ে চলছে বিবাহ বিভ্রাট। অনেকদিন আগেই এই ধারাবাহিকের মূল জুটিকে ভেঙে দিয়েছেন লীনা দেবী। পোখরাজ-রাধিকার সম্পর্ক ভেঙে তৈরি হয়েছে দু’দুটি নতুন জুটি।পোখরাজ-রঞ্জাবতী ও অনির্বাণ-রাধিকা।‌ একেবারেই পরিস্থিতির শিকার হয়ে রঞ্জাবতীকে বিয়ে করতে বাধ্য হয় পোখরাজ। তবে অনির্বাণের সঙ্গে রাধিকার বিয়ে কিন্তু বেশ প্রেমমূলকভাবেই হয়েছে।

যদিও পোখরাজ এবং রঞ্জাবতীর সম্পর্কে সেই অর্থে কোন‌ও ঝামেলা নেই। তাদের জীবন অনেকাংশেই ঝামেলাবিহীন। কিন্তু খুবই বিড়ম্বিত জীবন রাধিকা এবং অনির্বাণের। বহু ঝড়-ঝাপ্টা পেরিয়ে চার হাত এক হলেও নতুন জীবন শুরুর আগেই বজ্রপাত ঘটল তাদের সম্পর্কের মধ্যে।

রাধিকা অনির্বাণের বিয়ের আগেই এই ধারাবাহিকে এন্ট্রি হয় একটি চরিত্রের। নাম কমলিনী। যে অবশ্যই অনির্বাণকে মুখে দাদা বললেও মনে মনে তাকে ঘিরে বিয়ের স্বপ্ন দেখতে থাকে। আর তাই রাধিকা অনির্বাণের বিয়ের পর থেকেই সে সমানে রাধিকার কান ভাঙাতে থাকে অনির্বাণের বিরুদ্ধে।

আর রাধিকাও যথারীতি কমলিনীর কথাকে বিশ্বাস করে অনির্বাণকে ভুল বুঝতে শুরু করে দেয়।‌ কমলিনী রাধিকাকে বলে সে নাকি অনির্বাণের সন্তানের মা হতে চলেছে। আর সেই কথা বিশ্বাসও করে নিয়ে রাধিকা যাচ্ছেতাই ভাবে কথা শোনায় অনির্বাণকে। পরে অবশ্য সে অনির্বাণকে আরও একটি সুযোগ দিতে চায় নিজেকে প্রমাণ করার। আর এবার এই ধারাবাহিকের আসন্ন পর্বে দেখা যাবে অনির্বাণ কমলিনীর স্বামীকে সামনে এনে রাধিকার সন্দেহ, অবিশ্বাসকে দূর করে দেবে। আসছে চমকে দেওয়া পর্ব।

Back to top button