Bangla Serial

ছোটপর্দা বড়পর্দা দুটোতেই সমান সফল অনিন্দ্য চ্যাটার্জি তবু প্রকাশ্যে ডিরেক্টরদের কাছে চাইলেন কাজ! কাজ পাচ্ছেন না?

তাঁর বৃহস্পতি এখন তুঙ্গে। সিরিয়াল, সিনেমা দুই ক্ষেত্রেই চুটিয়ে কাজ করছেন বাঙালি অভিনেতা অনিন্দ্য চ্যাটার্জি। এমনকি তাঁর অভিনয় এনে দিয়েছে আনন্দলোক সেরা খলনায়কের পুরস্কার। এই পুরস্কার তিনি পেয়েছেন স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক গাঁটছড়ায় রাহুলের চরিত্রে অভিনয় করার জন্য। অন্যদিকে বেলাশেষে সিনেমার পর বেলাশুরু সিনেমাতেও ছোট জামাইয়ের চরিত্রে নজর কেড়েছেন অনিন্দ্য।

শুধু সিনেমা বা সিরিয়ালের পর্দা নয়ে, সোশ্যাল মিডিয়ায়ও যথেষ্ট সক্রিয় অনিন্দ্য। মাঝে মাঝেই কিছু না কিছু পোস্ট করতে থাকেন তিনি। এই সম্প্রতি ভাইরাল হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে ভিডিও কলে কথা বলার জন্যে। যদিও সেটা এডিট করা ছিল কিন্তু তাতেও সেটা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেটা আবার নায়কের ধারাবাহিকের শুটিং এর সেট থেকেই ভাইরাল হয়েছে।

তবুও কিছু একটা নেই যেনো তাঁর জীবনে। সেটা হলো কাজ। নায়কের পোস্ট দেখে এমনটাই মনে করাটা স্বাভাবিক। কাজ চেয়ে একটি পোস্ট করেছেন অনিন্দ্য। সেটা এখন আলোচনায় উঠে এসেছে।

ফেসবুকে অনিন্দ্য পোস্ট করে লিখেছেন বেলাশুরু বর্ণ কোন সিনেমায় নায়কের অভিনয় দেখে যদি কোন সহৃদয় দিরেক্টর তাঁকে ওটিটি প্ল্যাটফর্মে কাজ দেওয়ার কথা ভাবেন তাহলে তিনি খুশি হবেন। তিনি অডিশন দিতে চান। ডিজিটাল পর্যায়ে কাজ করতে চান কিন্তু কোন ডিরেক্টর তাঁকে নিয়ে ভাবেন না এটাই তাঁর আক্ষেপ। অগত্যা ফেসবুকে লিখেছেন কাছে চাইতে। যদি কোন ডিরেক্টরের চোখে এই লেখা পড়ে সেই আশায় পোস্ট করেছেন তিনি।

শুধু এটুকুই তিনি লেখেননি। এর পাশাপাশি লিখেছেন যে এমনটা লিখতে তাঁর লজ্জা করে না কারণ এখনও তিনি অত বড় শিল্পী হয়ে যাননি। এবার দেখতে চান তাঁর ভাগ্য খোলে কিনা। তাহলে কি আর কাজ পাচ্ছেন না তিনি?

না, এক সাক্ষাৎকারে অনিন্দ্য নিজেই জানিয়েছেন কাজের অভাব হচ্ছে না। সিরিয়াল করছেন পাশাপাশি সিনেমাতেও কাজ করছেন। অন্যদিকে বিক্রম এবং শোলাঙ্কি ও অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন ছবি “পরিযায়ী”তেও কাজ করছেন অনিন্দ্য। তবুও এবার ওয়েব সিরিজে কাজ করতে চাইছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button