মেঘকে ষড়যন্ত্র করে বদনাম করেছে ময়ূরী! ইন্দিরার কাছে গিয়ে সত্যিটা জেনে গেল অনিন্দ্য! কি রয়েছে ময়ূরীর কপালে?

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা অন্যতম চর্চিত এবং জনপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই ইচ্ছে পুতুল (Icche Putul) । দারুন ভাবে জনপ্রিয়তার মুখ দেখেছে এই ধারাবাহিকটি। বিশেষ করে স্লট চেঞ্জ করতেই এসেছে অনাকাঙ্ক্ষিত সাফল্য। আসলে বাংলা সেরা ধারাবাহিকের পিছনে কার্যত চেপে গিয়েছিল এই ধারাবাহিকটি। আর তাই স্লট বদল হতেই একেবারে স্লট লিডার হয়ে গেছে এই ধারাবাহিকটি।

বলাই বাহুল্য, এই মুহূর্তে দর্শকদের অন্যতম প্রিয় ধারাবাহিক হল এটি। আসলে এই ধারাবাহিকের গল্প এখন এতটাই আকর্ষিত করেছে দর্শকদের যে দর্শকরা এই ধারাবাহিক না দেখে থাকতে পারছেন না বিশেষ করে এই ধারাবাহিকের অসামান্য গল্প। মেঘ, ময়ূরী, সৌরনীল, রূপ, গিনিদের গল্পে এখন মজে বাঙালি দর্শক।

মেঘের প্রত্যেকটি ভালো জিনিসের উপর সদাই কু নজর রয়েছে ময়ূরীর। দর্শকরা শুরুর দিন থেকে তা প্রত্যক্ষ করেছেন। মেঘের থেকে এসে সব কিছু কেড়ে নেওয়াই তার জীবনের লক্ষ্য। এমনকি তার থেকে তার প্রাণ প্রিয় মানুষটাকেও কেড়ে নিতে চায় সে। আর ইতিমধ্যে নিজের লক্ষ্য পূরণে সফল সে। মেঘের বিবাহিত সুখী জীবনকে বিষাদে, কষ্টে ভরিয়ে সে, তাকে শ্বশুরবাড়ি থেকে তাড়িয়ে ছেড়েছে।

আসলে প্রতিটা মুহূর্তে সৌরনীলের কাছে মেঘকে নীচু করতে, অপদস্থ করার একটি সুযোগ‌ও হাতছাড়া করতে রাজি নয় সে। আর সেই কারণেই মেঘের সঙ্গে তার বন্ধু জিষ্ণুর নাম জড়িয়ে জন্মদিনের কেক খাইয়ে দেওয়ার একটি ভিডিও নোংরা মন্তব্য প্রচারে নিজের সাংবাদিক বন্ধুকে সাহায্য করে সে। কিন্তু খুব কাঁচা কাজ করে ফেলে ময়ূরী। সবাই বুঝতে পেরেছে মেঘকে বদনাম করার পিছনে হাত রয়েছে ময়ূরীর।

আর এই কাজ ময়ূরী যাকে দিয়ে করিয়েছে সেই ইন্দিরাকেও মেঘ ও তার বাবা চেনে। ছোট বোনকে বদনাম করা মেনে নেয়নি মেঘ-ময়ূরীর বাবা অনিন্দ্য। তিনি চলে যান ইন্দিরার কাছে জবাবদিহি করতে। আগামী পর্বে দেখা যাবে তিনি ইন্দিরার কাছ থেকে সমস্ত রকমের সত্যি জেনে নেবেন ময়ূরীর বিষয়ে এবং জেনে যাবেন যে মেঘকে দুর্নাম করার পিছনে হাত রয়েছে তার বড় মেয়ে ময়ূরীর। এরপর তিনি কি সিদ্ধান্ত নেবেন সেটাই দেখার।

Back to top button