Bangla Serial

শুটিং করতে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন অভিনেত্রী অনন্যা গুহ! একটুর জন্য বাঁচলেন মৃত্যুর হাত থেকে, এখন কেমন আছেন মিঠাইয়ের পিংকি?

গতকাল থেকেই মিঠাই ভক্তদের মনটা খুব একটা ভালো ছিল না। গতকাল ছিল সিদ্ধার্থের জন্মদিন। সে উপলক্ষ্যে প্রচুর ভক্ত ভারত লক্ষ্মী স্টুডিও তে জড়ো হয়েছিলেন সিদ্ধার্থের জন্মদিন সেলিব্রেট করবেন বলে। অনেক ধুমধাম করে পালন করা হয় সিদ্ধার্থের জন্মদিন কিন্তু সেখানে কোথাও দেখা যায়না মিঠাইকে। তবে পরে রাতের দিকে একটা ভিডিও আসে যেখানে শুটিং সেটের সকলের সঙ্গে জন্মদিনের কেক কাটেন সিদ্ধার্থ এবং সেখানে মিঠাই ছিলেন।

যদিও ভিডিও দেখে এই স্পষ্ট যে মিঠাইয়ের চোখ মুখ ভীষণ রেগে রয়েছে। তিনি ওখানে থাকতেই চাইছেন না। এমনকি সিদ্ধার্থ প্রথমে মিঠাইকে কেক খাওয়াইনি। পরবর্তীকালে ঠাম্মি বারবার বলার মিঠাইকে কেক খাওয়ায় সিদ্ধার্থ। কোনোমতে কেক খেয়েই সরে যায় মিঠাই। সব থেকে বড় কথা সিরিয়ালের প্রতিটা কলাকুশলীর জন্মদিনে যেখানে রাত বারোটার সময় ছবি দিয়ে পোস্ট করে মিঠাই সেখানে কালকে আদৃতের জন্য গোটা দিন কোন পোস্ট ছিল না। অর্থাৎ দুজনের মধ্যে কিছু একটা ঝামেলা হয়েছে এটা তো স্পষ্ট। ভক্তরাও বুঝতে পারছেন যে তাল কেটেছে।

এরমধ্যেই আবার একটা খারাপ খবর রয়েছে মিঠাই ভক্তদের জন্য। জানা গেল ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পড়েছে মিঠাই এর নতুন অভিনেত্রী অনন্যা গুহ। আজ সকালের শুটিং সেটে যাওয়ার সময় হাজরার কাছে তার চলন্ত গাড়িতে গাছ পড়ে যায়।

স্বাভাবিকভাবেই হৈ হৈ পড়ে যায় এলাকায়। ভয় পেয়ে যান অনন্যা নিজেও‌। এরপর পুলিশ এসে গ্যাস কাটার দিয়ে গাড়ি কেটে তাকে উদ্ধার করে। এখন তিনি সুস্থ হয়েছেন এবং কাজে যোগ দিয়েছেন আবার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button