Bangla Serial

‘কী ছিরি জামাকাপড়ের,এরকম বুক খোলা কেন?’, এখানে আকাশ নীলের হিয়া উষ্ণ ছবি পোস্ট করে পড়লেন চরম বিপাকে!ট্রোল শুরু নেটিজেনদের

স্টার জলসায় এর আগে একটা জনপ্রিয় সিরিয়াল হতো যার নাম এখানে আকাশ নীল। শন এবং অনামিকা এই সিরিয়ালে ডাক্তার জুটি উজান এবং হিয়ার ভূমিকায় অভিনয় করতেন।সাধারণ মানুষ বিশেষ করে অল্প বয়সী যুবক যুবতীর মধ্যে সিরিয়ালটি তুমুল বিখ্যাত হয়েছিল। এখন মন ফাগুন সিরিয়ালে যে ঋষি সাজেন তিনিই ছিলেন আমাদের ডঃ উজান।

অন্যদিকে হিয়ার চরিত্রে অভিনয় করেছিলেন অনামিকা। তাকে বর্তমানে আবার ছোট পর্দায় ফিরে আসতে দেখা গিয়েছে তবে বড় কোন চরিত্রে নয়। অন্যদিকে তিনি চুটিয়ে এসভিএফ এর শর্ট ফিল্মেও কাজ করে যাচ্ছেন।সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট একটিভ এবং তার পোস্টে কমেন্ট বক্স থেকে বোঝা যায় যে সাধারণ মানুষ এখনো হিয়াকে ভোলেননি।

হিয়া নিজে এখন সিঙ্গেল নন, তিনি জমিয়ে প্রেম করছেন মিঠাই সিরিয়ালের রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সিংয়ের সঙ্গে। দুজনে একসাথে বাইকে করে ঘুরতে বেরিয়ে পড়েন এদিক ওদিক।তবে গতকাল রাতে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ একধাপ চড়িয়ে দিয়েছেন হিয়া।

অনেকটা বুকের খাঁজ দেখানো একটি সিঙ্গেল স্ট্র্যাপের ড্রেস পরে নিজের প্রোফাইল পিকচার দিয়েছেন হিয়া।আর তাতেই চটেছেন নেটিজেনরা। নীতি পুলিশি করা সাধারণ মানুষের এখন স্বভাব হয়ে দাঁড়িয়েছে। কিছুদিন আগে বিকিনি পরায় উষসী চক্রবর্তীকে তুমুল ট্রোলের শিকার হতে হয়েছিল। আর এবার ক্লিভেজ দেখানো পোশাক পরায় যা তা অপমানের শিকার হতে হল অনামিকা কে।

যদিও ক্যাপশনে অনামিকা লিখে দিয়েছেন আমাকে যে ঘৃণা করে করুক তাতে আমার কিছু যায় আসে না। অন্তত ঘৃণা করার মধ্যে দিয়ে তো তারা আমায় মনে রাখে।তবুও কমেন্টে অনেকেই লিখতে থাকেন এটা কী ধরনের পোশাক, ভদ্রতা সভ্যতা কি সব ভুলে গিয়েছেন অভিনেত্রী? একজন আবার লিখেছেন হিয়া তুমি আমার মন দিয়েছো ভাঙিয়া।

যদিও এত সমালোচনার পরও ছবিটা এখনও ডিলিট করেন নি অনামিকা।এতে কি বোঝাই যাচ্ছে যে তিনি যেমন পোশাক পরার সাহস রাখেন সেরকম সেটি নিয়ে সমালোচনা শোনারও সাহস রাখেন অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button