Bangla Serial

Amusing Rii: মন ফাগুনের পর বোঝে না সে বোঝে না! আবার জলসার সিরিয়াল রোস্ট করলো অ্যামিউসিং রি, বিশাল রেগে গেছেন পাখি অরণ্য ভক্তরা

হিন্দি ধারাবাহিক থেকে বাংলা ধারাবাহিকে রিমেক অনেক হয়েছে। এদের মধ্যে সবথেকে জনপ্রিয় রিমেক হল বোঝেনা সে বোঝেনা যেটা হিন্দিতে ইস পেয়ার কো কেয়া নাম দু’র বাংলা রিমেক। পাখি অরণ্য ভালোবাসার গল্প মানুষ দেখতো আর তাদেরকে নিজের জীবনের অঙ্গ করে নিয়েছিল বহু মানুষ। যশ দাশগুপ্ত হয়তো সারা জীবন এই একটা সিরিয়ালের জন্যই সকলের মনে থেকে যাবে যদিও তিনি অভিনয়টা এখানেও ভালো করতেন না।

Bojhena Se Bojhena - Watch Episode 8 - Pakhi vows to return money on  Disney+ Hotstar
আবার অন্যদিকে মধুমিতা সরকার এই সিরিয়ালে ভালোই অভিনয় করেছিলেন তবে তারপরে কুসুম দোলা করেন এবং চলে যান সিনেমায়। সিনেমায় খুব ভালো নাম না করলেও পরপর তিনি অনেক ওয়েব সিরিজ করেন এবং ধীরে ধীরে নিজের রূপ পাল্টে ফেলেন। সেই মিষ্টি মেয়ে মধুমিতা থেকে এখন তিনি হট সে’ক্সি বোম মধু হয়ে গেছেন। যাইহোক এসব প্রসঙ্গ বাদ থাক। হঠাৎ বোঝে না সে বোঝেনা নিয়ে কথা কেন হচ্ছে?

Bojhena Se Bojhena - Disney+ Hotstar
শিরোনাম পড়েই বুঝতে পারছেন কেন এত বোঝেনা সে বোঝেনা করা হচ্ছে। মহিলা রোস্টারদের মধ্যে রি অন্যতম। তার কবিতা বলে বলে রোস্ট করা মানুষের বেশ ভালো লাগে তবে যে সিরিয়াল নিয়ে তিনি রোস্ট করেন সেই সিরিয়ালের ভক্তরা আবার তার উপর ক্ষেপে যান। ঠিক এখন যেরকমটা হয়েছে বিএসবি দর্শকদের নিয়ে।

Bojhena Se Bojhena - Watch Episode 7 - Pakhi Suspects Gouri on Disney+  Hotstar

তিনি আজ কিছুক্ষণ আগে রোস্ট করেছেন বোঝেনা সে বোঝেনা ধারাবাহিককে। প্রথমেই তিনি দেখিয়েছেন কীভাবে পাখি অরণ্যের সেই অদ্ভুত বিয়েটা হল। যেখানে কৃষ্ণেন্দুকে গুলি মারা হবে সেটা কৃষ্ণেন্দুর শরীর ভেদ করে চলে যাবে অরণ্যের গায়ে এবং সেখান থেকে ছিটকে রক্ত লাগবে পাখির সিঁথিতে। এরকম আরো ঘটনা তিনি পুরো ভিডিওতে দেখিয়েছেন আর সত্যি কথা বলতে দেখে হাসিও পাচ্ছে।

সেই সময় অনেকের এই ধারাবাহিক ভালো লাগতো আর তারা এখন কমেন্ট করেছেন যে এইভাবে কখনো ভেবে দেখিনি। এখন দেখলে সত্যিই হাসি পাচ্ছে। তবে বোঝেনা সে বোঝেনা আর আসল দর্শক যারা এখনো যশ আর মধুমিতার ভক্ত তারা কিন্তু সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই আবার বয়কট অ্যামিউসিং রি শুরু করে দিয়েছে। আগেতেই বোঝেনা সে বোঝেনা দর্শকরা সারাক্ষণ অভিযোগ তুলতে যেমন ফাগুন তাদের থেকে কপি করেছে। এটা অনেকাংশেই সত্যি।

Bojhena Se Bojhena Full Episode, Watch Bojhena Se Bojhena TV Show Online on  Hotstar

আবার এখন যখন তাদের সিরিয়ালকে ভালো মতো রোস্ট করেছে রি আর ক্যাপশন দিয়েছে পাখি রোস্টেড স্বাভাবিকভাবেই তাদের মাথায় রক্ত চড়ে গেছে। আপনি নিজেই দেখে নিন ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button