Alta Phoring: পৌষালীর চক্রান্ত ে আঘাত পাবে রাধারানী! আহত মায়ের রক্ত কপালে মেখেই প্রতিযোগিতায় নামবে ফড়িং, ‘গাঁজা’রও একটা লিমিট থাকে’, বলছেন নেটিজেনরা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো আলতা ফড়িং। শুরু হয়েছিল আজ থেকে ছয় মাস আগে। কিন্তু এরপর ধীরে ধীরে সাধারণ মানুষের মধ্যে জনপ্রিয়তা লাভ করে নিয়েছে আলতা ফড়িং। এই ধারাবাহিকের নায়ক নায়িকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশাল মাতামাতি হয় না কিন্তু টিআরপি রেটিং এর ঠিক নিজের কাজটা করে যাচ্ছে ফড়িং আর ব্যাংবাবু। খেয়ালি মন্ডল কিন্তু মিঠাইয়ের সমান জনপ্রিয়তা অর্জন করার দাবী রাখেন তবে তাকে নিয়ে অতো মাথাব্যথা নেই কারোর।
Alta Phoringআসলে সত্যি কথা বলতে ফড়িংয়ের যারা একনিষ্ঠ ভক্ত তারা বলেন যে ফড়িং তো আর ন্যাকামি করে না সেই জন্য সে অত ট্রোলিংয়ের শিকার হয় না তাই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া আলোচনা করার মত কোন খুঁত খুঁজে পায় না নেটিজেনরা। চলতি সপ্তাহে আবার আলতা ফড়িং টপার হওয়ার মতো দৃশ্য দেখাচ্ছে।
Alta Phoringআমরা এর মধ্যেই দেখতে পেয়েছি যে ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে পৌঁছে গেছে ফড়িং তবে রাধারানী নস্করকে যাতে সেখানে কোচ হিসেবে পৌঁছতে না দেয়া হয় সেজন্য কিডন্যাপ করা হয়েছিল আর করেছিল মল্লিকা। তবে সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে রাধারানী এসে পৌঁছে যে মঞ্চে এবং ফড়িং আজ পারফর্ম করবে সকলের সামনে।
Alta Phoringতার আগে রাধারানী যখন মঞ্চে উঠে পারফর্ম করতে যায় তার আগেই আমরা দেখতে পাবো পৌষালী মেন্টাল এসাইলাম থেকে বেরিয়ে এসেছে লুকিয়ে ছদ্মবেশে এবং জিনিসপত্র কেটে রেখেছে যাতে সেখানে রাধারানী নস্কর উঠতে গেলেই আছড়ে মাটিতে পড়ে যায়। রাধারানী নিজের স্টান্ট দেখানোর সময় এর ফলে মাটিতে পড়ে যায় এবং তার কপাল ফেটে যায়।
Alta Phoringফড়িং সেই দেখে আরো রাগে জ্বলে ওঠে এবং মায়ের কপালে রক্ত নিজের মাথায় টিকার মতো মেখে নিয়ে বলে এবার সেইই এই চ্যাম্পিয়নশিপে জয়ী হবে। ফড়িংয়ে এতদিন মোটামুটি বাস্তব সম্পন্ন জিনিস দেখানো হচ্ছিল তবে মাথায় রক্ত মেখে নিয়ে ফড়িং এর বলা এটা দর্শকরা খুব একটা মেনে নিতে পারছেন না। তারা বলছেন যে প্রতিবাদ দেখানো ভালো, কিন্তু এসব রক্ত মাথায় মেখে দেখানোর কী আছে?
Alta Phoring

Back to top button