Alta Foring: বাংলার ছোট পর্দা থেকে সোজা হলিউড এবং কোরিয়ান সিনেমা! এবার কি সোজা হলিউডে আলতা ফড়িং নায়িকা?

বর্তমানে স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল আলতা ফড়িং। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী খেয়ালী মন্ডলকে। প্রসঙ্গত মুখ্য চরিত্রে প্রথমবার তিনি অভিনয় করছেন। এর আগে কালার্স বাংলায় জনপ্রিয় সিরিয়াল মৌয়ের বাড়িতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেও বেশ পরিচিতি লাভ করেছে তিনি।

বেশ কিছু মাস হয়ে গেল এই ধারাবাহিক টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে। এর মধ্যেই দারুন জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রীর খেয়ালী মন্ডল। তাই অনেকেই জানেন যে অভিনয় ছাড়াও তার মধ্যে একাধিক গুণ রয়েছে। সিরিয়ালের চরিত্রের মতোই বাস্তবেও দারুন জিমন্যাস্টিকস করতে পারেন খেয়ালি। জানা যায় ক্লাস ফাইভ থেকে নিয়মিত জিমনাস্টিক শিখেছেন তিনি। অভিনেত্রীর বয়স এখন ২০। বর্তমানে অভিনয়কেই নিজের পেশা হিসেবে বেছে নিলেও ছোট থেকেই নাচ করতে ভালোবাসেন খেয়ালী।

নাচে তাগিদেই একদিন জিমন্যাস্টিক শিখেছিলেন অভিনেত্রী। এখনো তাকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে নাচ করতে দেখা যায় যে ভিডিও রীতিমতো ভাইরাল হয়। তিনি হিপহপ, ব‍্যালের মতো নাচো জানেন। তবে এছাড়াও তিনি গান এবং আঁকাতেও পারদর্শী। জানা যায় ২০২০ সালে ‘কলা উৎসবে’ জাতীয় পুরস্কার পেয়েছেন পর্দার ফড়িং।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী জানিয়েছেন তাঁর স্বপ্ন হলিউডের মার্ভেল সিরিজে অভিনয় করা। শুধু মার্ভেল সিরিজই নয় খেয়ালির স্বপ্ন কোরিয়ান ছবিতেও কাজ করা। যার জন্য নাকি এখন থেকেই রীতিমতো কোরিয়ান ভাষাও শিখেছেন অভিনেত্রী।সংবাদমাধ্যমে খেয়ালি জানিয়েছিলেন, কখনো মার্ভেলে সিরিজে অভিনয়ের সুযোগ পেলে নিজেকে সেভাবে তৈরি করবেন।

Back to top button