Arnab Banerjee: আলতা ফড়িংয়ের অভ্র ফড়িং জুটি ভেঙে যাওয়ায় কষ্ট পেয়েছিল দর্শকরা! এবার ফিরছে সেই অভ্র! অর্ণব ব্যানার্জি এবার নতুন সিরিয়ালে

বাংলা টেলিভিশনে এখন পর্যন্ত এমন অনেক সিরিয়াল হয়েছে যেগুলি একটা সময় পড়ে শেষ হয়ে গেলেও তাদের প্রভাব থেকে গেছে দর্শকদের মনে। গল্প এবং অভিনেতা অভিনেত্রীদের অসাধারণ অভিনয় দাগ কেটেছে তাদের দর্শকদের মনের মধ্যে। ফোনে চাইলেও সেই সিরিয়াল বা তার সঙ্গে যুক্ত তারকাদের ভুলতে পারেনি দর্শক।

সম্প্রতি স্টার জলসা হোক বা জি বাংলা বা অন্য কোনো চ্যানেল, সব ক্ষেত্রেই দেখা যাচ্ছে কিছু মাস অন্তর একের পর এক সিরিয়াল হুট করে শেষ হয়ে যাচ্ছে। দর্শকরা বুঝতে পারছে না কেন এমনটা হচ্ছে এবং তারা হতাশ হয়ে পড়ছে। পুরনো সিরিয়াল শেষ হয়ে যাওয়া এবং নতুন সিরিয়াল আসা এই দুয়ের মাঝে বিভ্রান্ত হয়ে পড়ছে বাঙালি সিরিয়ালের দর্শকরা। বিগত কয়েক মাস ধরেই এমনটা চলছে।

এ সম্প্রতি উদাহরণ হিসেবে বলা যায় স্টার জলসায় মাত্র দুই মাসের শেষ হয়ে যাওয়া সিরিয়াল বালিঝড়। ভালো ভালো অভিনেতা অভিনেত্রী থাকা সত্ত্বেও সিরিয়াল জমলো না। তাই বাধ্য হয়ে চ্যানেল বন্ধ করলো এই সিরিয়াল। তার কিছুদিন আগে নবাব নন্দিনী এবং তার আগে বন্ধ হয়েছে আরো এক সিরিয়াল যার নাম আলতা ফড়িং।

আলতা ফড়িংয়ের অভ্র ফড়িং জুটি ভেঙে যাওয়ায় কষ্ট পেয়েছিল দর্শকরা। এবার তাদের জন্য এই মুহূর্তে অন্যতম বড় খবর এবং সুখবর বলা যায়। এই সিরিয়ালের হিরো অর্থাৎ অভ্র চরিত্রে অভিনয় করা অভিনেতা অর্ণব ব্যানার্জি আবার ফিরছেন। এবারেও তিনি নায়ক। কিন্তু কোন চ্যানেল?

অর্ণব ব্যানার্জির চরিত্রটাকে মাঝখানে মেরে দিয়ে আবার কিছুদিন পর তাকে ভিলেন হিসেবে ফিরিয়ে আনা হয় গল্পে। এতে রুষ্ট হয় দর্শক। এর আগে এমন দেখা যায়নি যে নায়ক খলনায়ক হয়ে গেল। বাকি পুরো গল্পেই তাকে সেভাবেই দেখানো হয়েছে। তাই এবার যেনো নায়ক ভালো গল্পে ফিরে আসেন সেটাই চাইছিল তারা। সেটাই হচ্ছে।

এবার আর জি বাংলা বা স্টার জলসা নয়, অর্ণব ফিরছেন সান বাংলায়। কিন্তু আর মুখ্য নায়ক নন, দ্বিতীয় মুখ ভূমিকায় দেখা যাবে তাকে। আর প্রধান নায়ক হবেন জি বাংলার জনপ্রিয় হিরো। একদম নতুন এক প্রযোজনা সংস্থা আনছে এই ধারাবাহিক।

Back to top button