Alta Phoring: ‘মেয়েবেলা’ আসতেই কোপ ‘আলতা ফরিং’এর উপর! এবার থেকে কোন সময় দেখা যাবে আলতা ফড়িং?

স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘আলতা ফড়িং’। এই ধারাবাহিকের গল্প নিয়ে রীতিমত বিভ্রান্ত দর্শক। তার কারণ এই ধারাবাহিক যখন শুরু হয়েছিল তখন এক নায়ক ছিল কিন্তু হঠাৎ করে কিছুদিন আগে সেই নায়ক পরিণত হলো খলনায়কে। আর ধারাবাহিকে নতুন এক নায়কের প্রবেশ ঘটলো, তার সঙ্গে নায়িকার বিয়ে হল।এখন আবার সেই নায়কের আর এক পার্শ্ব নায়িকা আসছে যে নায়িকা ফড়িংয়ের ক্ষতি করতে চাইছে।

প্রসঙ্গত ধারাবাহিকে অর্জুন এবং ফড়িং এর বিয়ে হয়েছে এবং বিয়ের পরে জানা গেছে ফড়িং অভ্রর সন্তানের মা হতে চলেছে। আর অর্জুন সেই সন্তানকে নিজের সন্তানের মতই বড় করবে একথাও জানিয়েছে। আবার এরই মধ্যে দেখা গেছে রিনি বলে একটি চরিত্র এসেছে যে অর্জুনের পার্শ্ব নায়িকা। তার সাথে সাথে জানা যাচ্ছে অর্জুন আবার বক্সিং খেলতে পারবে।

এতকিছুর মধ্যেই ধারাবাহিকের একটি নতুন প্রোমো দেখা গেছে আর সেই সঙ্গে ‘আলতা ফড়িং’য়ের সম্প্রচার হওয়ার নতুন সময় দেওয়া হয়েছে। সেই প্রমোতে দেখা যাচ্ছে ফড়িং সাধ খেতে বসেছে আর সে সময় রিনি ছদ্মবেশে এসে তাকে ভুলভাল কিছু খাইয়ে দিচ্ছে যার ফলে তার সন্তানের ক্ষতি হবে। যখন সে ওই জুসটা তাকে খাওয়াতে যাবে সেই সময় রিনি বলে যে তার গ্রামে এই জরিবুটি অন্তঃসত্ত্বা অবস্থায় খাওয়া ভালো এমনটাই বলা হয়। কিন্তু তখন ফড়িং বলে সেও গ্রামের কিন্তু তেমন কিছু কখনো শোনেনি।

তবে তার সাথে সাথে আলতাফড়িং সম্প্রচার হওয়ার নতুন সময় প্রকাশ পেয়েছে। এতদিন সন্ধ্যে ৭.৩০ টার সময় সম্প্রচার হতো আলতা ফড়িং আর কিছুদিন আগে স্টার জলসায় দেখানো হয়েছে ‘মেয়েবেলা’ ধারাবাহিক আসছে ওই সময়ে। তখন থেকেই আলতো ফড়িং এর ভক্তদের মনে ভয়ের সঞ্চার ঘটেছিল, যে এবার কি তবে এই ধারাবাহিক শেষ করে দেওয়া হবে!

কিন্তু না তা হচ্ছে না স্টার জলসায় ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকটি খুব শীঘ্রই শেষ হয়ে যাচ্ছে এবং সেই জায়গা অর্থাৎ সন্ধে ৬.৩০ স্লটে, এবার থেকে সম্প্রচার হবে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকটি। আগামী ২৩ শে জানুয়ারি থেকে এই সময়ে দেখা যাবে আলতা ফড়িং।

Back to top button