Bangla Serial

আলতা ফড়িংয়ের ভাষা শুনে রেগে লাল দর্শক! ‘সারাক্ষণ তুই তোকারি করে কেন?’ “জুলু কাকু তুমি বলতে শেখাও”, দাবি নেটিজেনদের

দর্শকদের কাছে আলতা ফড়িং ধারাবাহিক প্রথমদিকে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল কারণ এর বিষয়বস্তু একটু অন্যরকম। একজন জিমন্যাস্টিকের কাহিনী নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। কিছুদিন আগেও জি বাংলা মিঠাই ধারাবাহিকের সঙ্গে পাল্লা দিয়ে প্রথম স্থানে উঠে এসেছিল এই ধারাবাহিক। গাঁটছড়া ও গৌরী এলোর মত ধারাবাহিকও পিছিয়ে পড়েছিল লড়াইয়ে।

কিছুদিন আগে ধারাবাহিকের একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যায় যে এতদিন তার মায়ের জন্য লড়াই করেছিল ফড়িং। তবে তার মা ভয় পেয়ে পিছিয়ে ছিল। এবার তার মা তার পাশে এসে দাঁড়ালো খেলার জগতের ষড়যন্ত্রকারীদের মুখোশ খুলে দেওয়ার এই লড়াইয়ে।

স্টেট জিপনাস্টিক চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে ফড়িং আর তার কোচ হিসেবে পেয়েছে তার মা রাধারানী নস্করকে। ফড়িংয়ের মা রাধারানীকে আবার ময়দানে দেখে চমকে যায় নির্মল। সেবা নিজে স্ত্রীর সঙ্গে মিলে ষড়যন্ত্র করতে থাকে যাতেফড়িং ও তার মাকে দুর্বল করে দেওয়া যায়। এই এপিসোড এখনো সামনে আসেনি।

এরমধ্যে ভাইরাল হয়েছে ধারাবাহিকের আরো একটি প্রমো। নির্মল মামা বলছে যে, ফড়িং এর একটি ফুল ট্রেন্ড কোচ লাগবে যাতে ও আরো ভালো শিখতে পারে। ফড়িং রেগে বলে, তোকে আমার জন্য কোন কোচের ব্যবস্থা করতে হবে না। ফড়িং এর মুখের এই ভাষা শুনে রেগে গিয়েছে দর্শকরা। আর সেই কারণেই এই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

পরে যখন তার স্বামী তাকে বলছে, তুমি কোথা থেকে কোচ খুঁজে আনবে? তখন ফড়িং মনে মনে বলছে কোচ তো আমি খুঁজে আনবোই আর এমন কোচ খুঁজে আনবো যে নির্মল ব্যানার্জীর আত্মারাম খাঁচাছাড়া হবে।

এই তুই তোকারি ভাষা ভালো লাগেনি এই ধারাবাহিকের দর্শকদের। পোস্টে অনেকেই কমেন্ট করেছেন যে,“একে একটু তুমি বলা শেখাও জুলু কাকু,” কেউ আবার লিখেছেন,“তুই বলা ভাষা টা বন্ধ করেন এখন।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button