Serial End: খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘আলতা ফড়িং’ এবং ‘নবাব নন্দিনী’! ঘোষণা হয়ে গেল শেষ সম্প্রচারের দিন! খবর সামনে আসতেই মন খারাপ ভক্তদের

বাংলা টেলিভিশনের পর্দায় নতুন বছর পরার সাথে সাথে এবং পুরনো বছর শেষ হওয়ার সাথে বহু নতুন ধারাবাহিক আসতে দেখা গেছে। টেলিভিশনের প্রথম সারির চ্যানেলগুলো থেকে শুরু করে সাধারণ চ্যানেল সবগুলোতেই নতুন নতুন ধারাবাহিকের ভিড় জমেছে। আর তাদের মধ্যে পিছিয়ে নেই স্টার জলসা। কিছুদিনের মধ্যেই স্টার জলসায় শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। আর সেই নতুন ধারাবাহিক গুলি জায়গা নিয়েছে পুরনো ধারাবাহিক গুলোর। কিছু ধারাবাহিক বন্ধ হয়েছে আবার কিছু ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়ে গেছে।

নতুন যে ধারাবাহিক গুলি এসেছে তার মধ্যে অন্যতম হলো ‘বাংলা মিডিয়াম’, ‘পঞ্চমী’, ‘বালিঝড়’, ‘মেয়েবেলা’ প্রভৃতি। এবং আরো বেশ কয়েকটি ধারাবাহিক আসতে চলেছে তার মধ্যে অন্যতম হলো ‘রামপ্রসাদ’ এবং ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। যাদের প্রোমো সামনে এসে গেছে কিন্তু এখনো টাইম স্লট চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে সামনে আনা হয়নি। যা নিয়ে এখন সোশ্যাল মিডিয়াতে তুমুল পরিমাণে চর্চা চলছে যে এই দুটো নতুন ধারাবাহিক কোন সময় আসতে চলেছে।

প্রসঙ্গত কিছুদিন আগে শুরু হয়েছে ‘বালিঝড়’ এবং ‘মেয়েবেলা’। আর ‘মেয়েবেলা’ শুরু হতেই স্টার জলসার বহুদিনের জনপ্রিয় ধারাবাহিক ‘আলতা ফড়িং’কে তার সাড়ে ৭ টার স্লট থেকে সরিয়ে দেওয়া হয়েছিল সাড়ে ৬ টার স্লটে। আর ‘বালিঝড়’ আসতে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’কে সরিয়ে দেওয়া হয়েছিল ৫ টার স্লটে আর ৬ টার স্লটে সম্প্রচার হচ্ছে ‘বালিঝড়’।

তখন থেকেই জোর গুঞ্জন ছিল যে ‘আলতা ফড়িং’ এবং ‘নবাব নন্দিনী’ এই দুটো ধারাবাহিক শেষ হয়ে যেতে চলেছে। তার কারণ ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকটি শুরুর প্রথম থেকে কিছুটা জনপ্রিয়তা অর্জন করলেও আস্তে আস্তে তার টিয়ারপি তালিকায় পয়েন্ট অত্যন্ত কমে গেছে, যা নিয়ে এই সন্দেহ প্রকাশ করছে দর্শক। আবার উল্টোদিকে ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের গল্প তবে থেকে জনপ্রিয়তা হারিয়েছে যবে থেকে নায়ককে খলনায়কে পরিণত করে দেওয়া হয়েছে। সেখানেও জোর গুঞ্জন যে এই ধারাবাহিক শেষ করে দেওয়া হবে।

এবার সূত্রের খবর যে খুব তাড়াতাড়ি শেষ হতে চলেছে জলসার এই দুই জনপ্রিয় ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ এবং ‘আলতাফড়িং’। সোশ্যাল মিডিয়া অনুযায়ী জানা যাচ্ছে, ‘নবাব নন্দিনী’ শেষ সম্প্রচার ২৪ শে ফেব্রুয়ারী,’আলতা ফড়িং’ শেষ সম্প্রচার ২৬ শে ফেব্রুয়ারী। কিন্তু এখনো পর্যন্ত চ্যানেলের পক্ষ থেকে কোন ঘোষণা করা হয়নি। তবে গল্প যেদিকে এগিয়ে যাচ্ছে তা দেখে এমনটাই মতামত দর্শকদেরও।

Back to top button