Bangla Serial

Star Jalsha Vs Zee: স্টার জলসার ছেলে-মেয়েদের ছাড়া জি বাংলা অচল! “টাকা নেই আবার ভাড়া করে কতদিন দোকান চালাবে ঝি কাকু?” লিস্ট সামনে আসতেই চরম Trolled

সম্প্রতি বাংলা টেলিভিশনে একের পর এক নতুন ধারাবাহিক আসছে। কিন্তু নতুন ধারাবাহিক দেখা গেলে নায়ক নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে পুরনো জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের। বেশ কিছু জনপ্রিয় জুটিকেও আবার একসাথে টিভির পর্দায় দেখা যেতে চলেছে।

প্রসঙ্গত জি বাংলায় যে কটি নতুন ধারাবাহিক আসছে তার মধ্যে বেশিরভাগই রয়েছে যারা স্টার জলসা থেকে নিজেদের অভিনয় জীবন শুরু করেছে। আবার সম্প্রতি সম্প্রচার হওয়া বেশ কিছু ধারাবাহিক রয়েছে যাদের মুখ্য অভিনেতা অভিনেত্রীরা স্টার জলসারই নায়ক নায়িকা ছিল। এবার এই নিয়ে জলসার ভক্তরা জিকে কটাক্ষ করতে শুরু করেছে। সেখানেই এক নেটিজেন একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের নাম উল্লেখ করেছে যারা জলসা থেকে তারা জি বাংলায় এসেছে।

প্রসঙ্গত এখানে ‘খেলনা বাড়ি’র অভিনেতা বিশ্বজিৎ ঘোষ এর কথা বলা হয়েছে যাকে দর্শক দেখেছে স্টার জলসায় ‘কে আপন কে পর’ ধারাবাহিকে অভিনয় করতে। তারপরে ‘গৌরী এলো’ অভিনেতা বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় স্টার জলসায় ‘দুর্গা দুর্গেশ্বরী’তে অভিনয় করেছিল। তারপরে জি বাংলা নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’তে মুখ্য অভিনেত্রী পল্লবীকে দেখা গিয়েছিল স্টার জলসার ‘কে আপন কে পর’ মুখ্য ভূমিকায়।

তারপরে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর অভিনেত্রী শার্লি মোদক স্টার জলসা ‘ভাগ্যলক্ষী’ ধারাবাহিকে অভিনয় করত। সেই সঙ্গে নতুন ধারাবাহিক ‘সোহাগ জলে’র শ্বেতা ভট্টাচার্য এবং হানি বাফনা দুজনেই জলসায় অভিনয় করছো। প্রসঙ্গত শ্বেতা স্টার জলসার ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিক অভিনয় করেছিল এবং হানি বাফনাকে দেখা গিয়েছিল ‘গ্রামের রানী বীণাপানি’তে।

তারপরে এই তালিকায় রয়েছে অভিনেত্রী অন্বেষা হাজরা যাকে এই মুহূর্তে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’তে দেখা যাচ্ছে। এর আগে অন্বেষা স্টার জলসার ‘চুনি পান্না’ ধারাবাহিকে অভিনয় করেছিল। এরপর রয়েছে ‘উড়ন তুবড়ি’র অভিনেত্রী সোহিনী ব্যানার্জীর কথা তাকে দেখা গিয়েছিল ‘শ্রীময়ী’ ধারাবাহিকে।তারপরেই রয়েছে ‘লালকুঠি’র রাহুল এবং রুক্মার নাম যাদের দুজনকে একসঙ্গে জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’তে দেখা গিয়েছিল।

এতগুলো সম্প্রচার হওয়া ধারাবাহিকের সাথে রয়েছে বেশ কিছু নতুন ধারাবাহিকের নাম যেগুলি এখনও টিভির পর্দায় আসেনি। তার মধ্যে প্রথমে রয়েছে ‘রাঙ্গা বউ’ যেখানে গৌরব এবং শ্রুতি দুজনকেই স্টার জলসায় অভিনয় করতে দেখা গেছে।

এরপরে নতুন দুটি ধারাবাহিক আসতে চলেছে যেখানে শুভঙ্কর সাহা এবং স্বস্তিকা দত্তকে দেখা যাবে যারা দুজনেই নিজেদের অভিনয়ে শুরুর দিকে স্টার জলসায় অভিনয় করত। এছাড়া আরো জল্পনা যে স্টার জলসার ‘আয় তবে সহচরি’র জনপ্রিয় জুটি ইন্দ্রনীল এবং অরুনিমাকে একসঙ্গে একটি নতুন ধারাবাহিক দেখা যেতে চলেছে জি বাংলায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button