Jalsha Serials Closed: বন্ধ করে দেওয়া হল স্টার জলসার সমস্ত আসন্ন ধারাবাহিক! প্রোডাকশনের তরফে নেওয়া হল বড় সিদ্ধান্ত, জানান বিস্তারিত

টিআরপির উপরই এখন নির্ভর করে সমস্ত ধারাবাহিক। টিআরপি যার যত বেশি তত বেশিদিন স্থায়ী হয় ধারাবাহিক। আগে ধারাবাহিকগুলো চলত বছরের পর বছর। কিন্তু এখন ধারাবাহিকগুলো কিছু মাসেই শেষ হয়ে যাচ্ছে। আর সেই শেষের অপেক্ষায় বসে এক ঝুড়ি নতুন সিরিয়াল।

যেহেতু দর্শক নতুন ধারাবাহিক দেখতে বেশ আগ্রহী হয়ে থাকে। তাই সর্বদা টিআরপির দিকে নজর দেয় চ্যানেল। যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারবাহিক বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আর তাই এখন সিরিয়াল গুলি টিআরপির দিকে বিশেষ নজর রাখছেন। টিআরপি বাড়াতে একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকে।

আর তার জেরেই এখন সমস্ত ধারাবাহিকই টিআরপিতে বেশ ভালো স্থান জুড়ে রয়েছে। ইতিমধ্যে বেশ কিছু পুরোনো ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। যদি সেগুলির বয়স কিছু মাস। আর সেই ধারাবাহিকগুলোর বদলে এসেছে নতুন ধারাবাহিক। তবে এবার স্টার জলসা ঠিক করল, আর নতুন ধারাবাহিক আনা হবে না। বর্তমানে যেসকল ধারাবাহিক চলছে বা যেগুলোর প্রোমো সম্প্রচারিত হয়ে গিয়েছে, সেই সিরিয়াল গুলোই চলবে।

সমস্ত প্রোডাকশনও সেই কোথায় সম্মতি দিয়েছে। আর কোনও নতুন সিরিয়াল আনা হবে না। সম্প্রতি শুরু হয়েছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বিরাজ’, এদিকে এর শুটিং শুরু হয়েছিল বহুদিন আগে। কিন্তু স্লটের অভাবে শুরু হচ্ছিল না। অন্যদিকে ‘রামপ্রসাদের’ প্রোমো প্রকাশ হয়ে গেলেও এখনও শুরু হয়নি। সম্প্রতি এই চ্যানেলে একটিও স্লট ফাঁকা নেই।

আর সেই কারণের প্রোডাকশন হাউস ও চ্যানেল সিদ্ধান্ত নিয়েছে আর কোনও ধারাবাহিক আনা হবে না। অন্যদিকে এখন স্টার জলসার প্রায় প্রতিটি ধারাবাহিক ভালো স্থানে রয়েছে। তাই আপাতত কোনও ধারাবাহিক বন্ধ করাও হবে না। এই খবর দর্শকদের জন্য যেমন ভালোর তেমন খারাপেরও। কারণ নতুন ধারাবাহিকের আসায় থাকেন অনেকেই, সেখানেই ফিরে পান পুরোনো জুটিদের।

Back to top button