কত স্যালারি পান ‘গাঁটছড়া’র ঋদ্ধি? রাহুল, দ্যুতি, বনি, কুনালের কত? এই টাকায় হবে আপনার একটা ফ্ল্যাট

দর্শকদের সামনে এক একটা গল্প তুলে ধরার জন্য অভিনেতা অভিনেত্রীদের করতে হয় বিরাট পরিশ্রমের। আর সেই পরিশ্রমের এক-এক মিনিটের পারিশ্রমিক সংখ্যায় অনেক। বলিউড হোক বা টলিউড বিনোদন দুনিয়ার তারকা মানেই তাঁদের আকাশছোঁয়া পারিশ্রমিক হবে। বর্তমানে টালিউড অভিনেত্রীদের একটি ধারাবাহিকের জন্য পারিশ্রমিক আকাশ ছুঁয়েছে। পারিশ্রমিক তাদের লাখে গুনতে হয়।

বর্তমানে ধারাবাহিকগুলি নিজের টিআরপি ধরে রাখার জন্য একের পর এক ট্যুইস্ট আনছে। সম্প্রতি এমনই এক ট্যুইস্ট এনেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। বেশ কিছুদিন আগেই বড় লিপ নিয়েছে ধারাবাহিক ‘গাঁটছড়া’। সম্প্রতি ছেলের বিয়ের বয়সে গল্পের নায়ক বিয়ের পিঁড়িতে বসেছে। আর তাকে ঘিরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোল।

গাঁটছড়ার তারকাদের পারিশ্রমিক কত?

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। জানেন কি গাঁটছড়ার তারকারা কত পারিশ্রমিক পান? প্রথমে ঋদ্ধিমান পেত ৩ লক্ষ টাকা। ধীরে ধীরে সেটা বেড়ে হয়েছে ৪ লক্ষ টাকা। খড়ি অর্থাৎ শোলাঙ্কি পেত দু’লক্ষ ৪০ হাজার টাকা।

তিনি এখন বিদায় নিয়েছে ধারাবাহিক থেকে। ছাড়ার সময় অভিনেত্রী পেতেন তিন লক্ষ ৬০ হাজার টাকা। রাহুল শুরুতে পেত ১ লক্ষ ৮০ হাজার টাকা, এখন তিনি পান ২ লক্ষ ৯০ হাজার টাকা। দ্যুতি পেত ২ লক্ষ ২০ হাজার টাকা। বর্তমানে পান তিন লক্ষ টাকা। বনি শুরুতে পেতেন ১ লক্ষ টাকা, এখন পান প্রায় ১ লক্ষ ৯০ হাজার টাকা। গঙ্গা পায় ১ লক্ষ টাকা।

এবং রিদ্ধির মা পান পার দিন ১৫ হাজার টাকা। তবে যেদিন শুটিং থাকে সেই দিনগুলোয় তিনি পারিশ্রমিক পান। ঋদ্ধির ছেলে আয়ুষ্মানের নায়িকা হিসাবে দেখা যায় গঙ্গাকে। গঙ্গার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলি অভিনেত্রী কথা চক্রবর্তী। আয়ুষ্মানের চরিত্রে অভিনয় করছেন আর্য দাশগুপ্ত। সম্প্রতি ঋদ্ধির বিপরীতে এক নায়িকা ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন, নায়িকার নাম রুক্মিনী। রুক্মিনী চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়।

Back to top button