Bangla Serial

Ushasi Ray: চলে এল জন্মদিন, টিভির পর্দার জনপ্রিয় বকুল হয়ে ওঠার আগে কোন কোন ধারাবাহিকে অভিনয় করেছিলেন উষসী? এখনই বা ধারাবাহিক ছেড়ে কী করছেন তিনি! জানুন বিস্তারিত

বাংলা টেলিভিশনে জনপ্রিয় অভিনেত্রী হলেন উষসী রায়। যাকে বহু জনপ্রিয় ধারাবাহিক দেখতে পাওয়া গেছে। তার অভিনয় জীবন শুরু ২০১৫ সালে স্টার জলসার ‘মিলন তিথি’ ধারাবাহিক দিয়ে। তারপর একাধিক জনপ্রিয় ধারাবাহিককে অভিনয় করেন উষসী যেমন ‘জয় কালী কলকাত্তায়ালী’, ‘বকুল কথা’, ‘কাদম্বিনী’।

Ushasi Ray is in no hurry to marry. Here's why... - Times of India

১৯৯৩ সালের ১৭ ই অক্টোবর কলকাতাতেই জন্ম হয় উষসীর। তারপরে কমলা গার্লস হাই স্কুল থেকে নিজের স্কুল জীবন শেষ করে আশুতোষ কলেজ থেকে স্নাতক পাস করেন অভিনেত্রী। তারপরে ২০১৫ সালে প্রথম ‘মিলন তিথি’ ধারাবাহীকে অভিনেতা জিতু কামালের বিপরীতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন। তারপর স্টার জলসা ধারাবাহিক ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ তে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন উষসী। তারপরে আবার মুখ্য ভূমিকায় অভিনয় করেন জি বাংলার ‘বকুল কথা’ ধারাবাহিকে অভিনেতা হানি বাফনার বিপরীতে। তারপরে আবার জি বাংলার আরও একটি ধারাবাহিকের অভিনয় করেন উষসী, যার নাম ‘কাদম্বিনী’। ‘কাদম্বিনী’তে অভিনেতা মনোজ ওঝার বিপরীতে অভিনয় করেছিলেন তিনি।

Ushasi Ray opens up about her relationship with Nikhil Jain
তারপর থেকে অভিনেত্রীকে আর ধারাবাহিকে দেখতে পায়নি দর্শক। এবার তিনি মনোযোগ দিয়েছেন ওয়েব সিরিজে। ২০২১ সালে প্রথম ‘ট্রু লাভ’ ওয়েব সিরিজের মাধ্যমে তিনি ডেবিউ করেন ওটিটিতে। তারপর ‘ব্যোমকেশ চোরাবালি’ ‘রুদ্রবীণার অভিশাপ’ ‘সুন্দরবনের বিদ্যাসাগরে’ অভিনয় করেছেন তিনি। উষসী একটি ছবিতেও অভিনয় করেছেন যেটি জি বাংলা অরিজিনালস্ এ তৈরি হয়েছিল। ছবিটির নাম ‘ইস্কাবনের বিবি’।

TV serial actress ushasi ray hot pic's - YouTube
প্রসঙ্গত হইচই এর সিরিজ ‘সুন্দরবনের বিদ্যাসাগরে’ পার্বতীর ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে উষসী রায়কে। এই ওয়েব সিরিজটিতে অভিনয় করছেন ঋদ্ধি সেন, ঊষসী রায়, সুদীপ ধারা, শংকর দেবনাথ, রুপাঞ্জনা মিত্র, কাবেরী বসু, প্রতীক দত্ত, দোয়েল নন্দী, কৌশিক কর, সজল মণ্ডল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button