Bangla Serial

Solanki Roy: খড়ি সেজে বাংলার মানুষের মন জয় কিন্তু সোলাঙ্কি রায় কবে অভিনয় শুরু করেছিলেন জানেন? তার প্রথম সিরিয়াল শুনলে আপনি চমকে যাবেন

বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। যাকে বেশ কয়েক বছর ধরে বাংলার ছোট পর্যায়ে এবং বড় পর্যায় অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি বেশ কিছু ওয়েব সিরিজেও তিনি কাজ করেছেন। বাংলার দর্শক বেশ পছন্দ করে অভিনেত্রীকে।নিজের অভিনয় দক্ষতা দিয়ে বাংলার দর্শকের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী।

Special: Actor Solanki Roy makes an impressive debut in Baba Baby O  opposite Jisshu Sengupta
প্রসঙ্গত অভিনেত্রী ১৯৯১ সালে উনিশে সেপ্টেম্বর কলকাতাতে জন্মগ্রহণ করেন। তারপরে বিধান নগর মিউনিসিপাল স্কুল থেকে পড়াশোনা করে বিধান নগর কলেজে থেকে স্নাতক পাস করেন। তারপর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করেন অভিনেত্রী।

সোলাঙ্কি রায়ের হাতে একের পর এক কাজ | tollywood actress Solanki Roy has  lots of new work lined up pb – News18 Bangla
তারপরেই ২০১৪ সালে নিজের প্রথম অভিনয় জীবনে পা দেন। এই বছর ইটিভি বাংলার ধারাবাহিক “কথা দিলাম” এ প্রথম অভিনয় করেন সোলাঙ্কি। তারপরের বছরে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “ইচ্ছেনদী”তে মুখ্য ভূমিকায় অভিনয় করেন অভিনেত্রী। অভিনেতা বিক্রম চ্যাটার্জির বিপরীতে মেঘলা চরিত্রটিতে অভিনয় করেন সোলাঙ্কি। এই চরিত্রটি তাকে বহু জনপ্রিয়তা এনে দেয়।

Solanki Roy: দুধ সাদা পোশাকে অনাবৃত নিম্নাঙ্গ, 'গাঁটছড়া'র খড়ির বোল্ড লুকে  কুপোকাত ভক্তরা
তারপর “সাত ভাই চম্পা”, “ফাগুন বউ” এই দুটি ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন। তারপরে আবার স্টার জলসায় “প্রথমা কাদম্বিনী” ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনেতা হানি বাফনার বিপরীতে অভিনয় করেন। সম্প্রতি অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া”তে অভিনেতা গৌরভ চ্যাটার্জির বিপরীতে।

TV actress Meghla aka Solanki Roy gets married dgtl - Anandabazar
সোলাঙ্কি জনপ্রিয় ধারাবাহীকে ছাড়াও বেশ কিছু ছবিতে এবং ওয়েব সিরিজও কাজ করেছেন। সোলাঙ্কির অভিনীত ছবির নাম “বাবা বেবি ও”। এই ছবিটিতে অভিনেত্রী, যীশু সেনগুপ্তের বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া বেশ কিছু জনপ্রিয় ওয়েব সিরিজে দেখা গেছে সোলাঙ্কিকে। ২০১৮ সালে “ধানবাদ ব্লুসে” অভিনয় করেন সোলাঙ্কি। তারপর ২০১৯ সালে “পাপ” এবং “মন্টু পাইলটে” নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জয় করে নেয়।

Tune into the future of Bengali serials - Telegraph India

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button