Bangla Serial

Alta phoring-Alia Bhatt: আলিয়া ভাট অভিনয় করবেন আলতা ফড়িংয়ের চরিত্রে, নতুন অভিনেত্রীকে পেয়ে আপ্লুত আলতা ফড়িং ফ্যামিলি, টলিউডে তৈরী হল ইতিহাস

অনেক সময় আমরা দেখেছি কোন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের বদলে দেওয়া হয় বিশেষ কারণবশত। হয় প্রোডাকশন হাউজ এর সঙ্গে ঝামেলা হয় সেই তারকার নয়তো অন্য কোন কমিটমেন্ট থাকে বলে তিনি বেরিয়ে যান। তার জায়গায় তখন অন্য কাউকে নিয়ে আসতে হয়। নতুন মুখকে অনেকে মেনে নেন আবার অনেকে মানতে পারেন না। যেমন জি বাংলায় লক্ষী কাকিমা সুপারস্টার এর বিনুনিকে পাল্টে দেওয়া হয়েছে। আর নতুন বিনুনিকে ধীরে ধীরে পছন্দ করছে মানুষ। অন্যদিকে আমাদের এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে ভিকির চরিত্রটিকে পাল্টে দেওয়া হয়েছিল এবং নতুন ভিকিকে সাদরে আমন্ত্রণ জানিয়েছে দর্শকরা। তিনি এখন পুরনো ভিকির থেকেও ভালো অভিনয় করছেন বলে দাবি করছেন অনেকেই।

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো আলতাফড়িং।এই ধারাবাহিক নিয়ে সোশ্যাল মিডিয়ায় খুব একটা আলোচনা শোনা যায় না বিশেষ করে এর নায়ক নায়িকাদের নিয়ে কোন গসিপ আপনারা শুনতে পাবেন না। কিন্তু টিআরপি রেটিং তালিকায় ঠিক নিজের জায়গা বজায় রেখেছে আলতা ফড়িং। জিমন্যাস্টিক নিয়ে তৈরি ধারাবাহিকের এমন একজনকে মুখ্য চরিত্রে নেওয়া হয়েছে যে সত্যিই জিমন্যাস্টিক টা জানে। তাই এই কথা বলাই যেতে পারে যে ফড়িং এর স্বতঃস্ফূর্ত জিমন্যাস্টিক এই ধারাবাহিকের টিআরপি টানার অনেকটা বড় কারণ।

Aalta Phoring - Watch Episode 1 - Meet the Talented, Aalta Phoring on Disney+ Hotstar
তবে সবাইকে তুই-তোকারি করা এই জিনিসটা ভালো লাগছে না দর্শকদের।অন্যদিকে আমরা দেখতে পেয়েছি ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে পৌষালীর চক্রান্তে রাধারানী মাটিতে পড়ে যাওয়ায় রাধারানী কপাল ফেটে যে রক্ত বের হচ্ছিল সেটা নিজের মাথায় লাগিয়ে প্রতিযোগিতায় নামে ফড়িং। এই জিনিসটা অনেকেরই ভালো লাগেনি। তাই এখন দেখা যাচ্ছে যে আসছে নতুন ফড়িং।

তাহলে কি খেয়ালী মন্ডলকে পাল্টে দেওয়া হলো না হলে স্টারের পর্দায় আমরা জিমন্যাস্টিক করতে এ কাকে দেখছি? আলতা ফড়িংয়ের নতুন মুখ আসছে, এটুকু তো আমরা বলতে পারি, কিছুক্ষণ আগেই তার প্রোমো দিয়েছে স্টার কর্তৃপক্ষ।খেয়ালী মন্ডল এর ভক্তরা আশঙ্কিত হয়ে গেছেন যে হঠাৎ করে খেয়ালি কে কেন বাদ দিল স্টার কর্তৃপক্ষ?

ভয় পাওয়ার কোন কারণ নেই। বাংলায় আলতা ফড়িং আসলে খেয়ালি মন্ডলই থাকছেন‌ আসলে আলতাফড়িং ধারাবাহিক এত ভালো হচ্ছে যে এর হিন্দি রিমেক আসছে স্টার জলসায়। হিন্দিতে এই ধারাবাহিকের নাম দেওয়া হয়েছে উড়তি কা নাম রাজ্জো। এর আগে ধারাবাহিকের নাম ঠিক করা হয়েছিল রাজ্জো রকেট‌।

রাজ্জোর ভূমিকায় যিনি আছেন অর্থাৎ যিনি হিন্দির আলতা ফড়িং তাকে কিন্তু আপনারা চেনেন আলিয়া ভাট হিসেবে। আবার চমকে গেলেন। আসলে এই ভূমিকার যিনি অভিনয় করছেন তিনি হলেন আসামের তারকা সেলেস্টি বৈরাগী যাকে একদম আলিয়া ভাটের মত দেখতে। সোশ্যাল মিডিয়ায় তাকে সবাই আলিয়া ভাটের লুক অ্যালাইক বলেই চেনে।


ব্যাঙ বাবুর ভূমিকায় হিন্দিতে থাকছেন রাজবীর সিং। এই ধারাবাহিক শুরু হতে চলেছে আগামী ৮ ই আগস্ট থেকে স্টার প্লাসের পর্দায় সন্ধে সাতটায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button