ভালো না বাসলেও সন্ধ্যার মনের কথা পড়ে নিল আকাশ! সন্ধ্যার মনে যা আছে তবে কি তাই করবে তার স্বামী?

সদ্য আসা স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক দিন দিন বেশ জমে উঠছে। মিষ্টি সন্ধ্যার (Sandhya) শ্বশুরবাড়িতে ঘটানো এক এক কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন দর্শক। উক্ত ধারাবাহিকটির প্রোমো আসার পর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল স্টার জলসার এই ধারাবাহিক। আর হবে নাই বা কেন? সিরিয়ালের মেন কেন্দ্র যে অন্বেষা হাজরা (Annwesha Hazra), যাঁর ভক্তের সংখ্যা কম নয়। স্বভাবতই ধরে নেওয়া যায়, ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকটি প্রথম থেকেই জনপ্রিয় হবে।

১২ই জুন শুরু হয়েছে স্টার জলসায় ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিক। দুই বোনের মধ্যে কোন বোন করবে নিজের ভালোবাসাকে ত্যাগ? তা নিয়ে প্রথম থেকেই দর্শকদের মনে চলছিল নানান প্রশ্ন। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হচ্ছে। নায়কের চরিত্রে রয়েছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি (Sourajit Banerjee)। এই গল্পটি দুই বোনের, তবে অন্যান্য ধারাবাহিকের মতন এই সম্পর্কে নেই কোনও তিক্ততা। বরং দুই বোনের মনের অসম্ভব ভালোবাসা প্রশংসা কুড়িয়েছে দর্শকদের।

সন্ধ্যা ও আকাশের গাঁটছড়া

বড় বোন সন্ধ্যার ভূমিকায় অন্বেষা ও ছোট বোন তারার (Tara) ভূমিকায় রয়েছেন অমৃতা দেবনাথ (Amrita Debnath)। সন্ধ্যার তেজ, প্রতিবাদী চেহারা, যাকে দেখে ভয় পায় পুরুষ থেকে নারী সকলেই। তবে এই তেজস্বিনী সন্ধ্যার মনে জায়গা করে নিয়েছে আকাশনীল নামের একজন ছেলে। কিন্তু আকাশ ভালোবাসে তারাকে। দিদির কথা ভেবে তারা সন্ধ্যার বিয়ের দিন তারা কলকাতা চলে যায়। এদিকে সন্ধ্যা অজান্তে তারার ভালোবাসার মানুষকে বিয়ে করে নেয়। মায়ের কথা রাখতে আকাশ সন্ধ্যাকে বিয়ে করলেও সে সন্ধ্যাকে স্ত্রী’এর জায়গা দিতে চায় না। যদিও সন্ধ্যার সরলতা আকাশের পছন্দ কিন্তু বউ হিসাবে নয়।

sandhyatara and akash

সত্যের মুখোমুখি বিজয়া মাঠান

আকাশের মনের কথা আকাশের মা বিজয়া মাঠানও জেনে গিয়েছে। এবার সন্ধ্যা নিজে সেই কথা বিজয়ের কাছ থেকে শুনল। যদিও বিজয়া বউমা অর্থাৎ সন্ধ্যাকে নিজের মেয়ের মতো ভালোবাসে। কিন্তু আকাশের কথায় তার মনে হতে শুরু করেছে যে সন্ধ্যার জীবনটা হয়তো সে নষ্ট করে দিয়েছে। তবে কি সন্ধ্যা এসব শুনে আকাশকে ছেড়ে চলে যাবে নাকি এতো সহজে হার না মেনে আকাশের মনে নিজের জায়গা করে নেবে। সন্ধ্যা একে বারেই চায় না আকাশ তাকে ডিভোর্সের কথা বলুক। সে ঠিক করেছে কোনো না কোনভাবে আকাশের মনে সন্ধ্যার প্রতি ভালোবাসা জন্মাবে।

সন্ধ্যার ইচ্ছা পূরণ করবে আকাশ?

এবার দেখা যায়, সন্ধ্যা চায় আকাশ সন্ধ্যাকে কোলে করে নিচে নিয়ে যাক। কিন্তু পায়ে চোট খেয়েছে দেখেও আকাশ তা করে না। তাই সন্ধ্যা মনে মনে ভাবে আকাশ আজ যদি তাকে কোলে করে নিচে না নিয়ে যায় তাহলে সে বুঝবে আকাশের মনে জায়গা করে নেওয়ার কোনও আশা নেই। আর ঠিক তখনই আকাশ একা নিচে যেতে গিয়েও পেছন ফিরে তাকে ও একপ্রকার বাধ্য হয়েই সন্ধ্যাকে কোলে করে নিচে নিয়ে যায়। তবে কি এটা সত্যি কোনও পজেটিভ ইঙ্গিত দিল নাকি এটা শুধুই সন্ধ্যার মনের ভুল ধারণা? এবার সন্ধ্যা কোন পদক্ষেপ নিতে চলেছে আকাশের মনে নিজের জায়গা গড়ে তোলার জন্য?

Back to top button