‘আজকের পর থেকে দুই বোনকে শান্তিতে থাকতে দেব না’! আকাশের পা জড়িয়ে তারা কাঁদলেও মাফ করবে না সে! ফাটাফাটি পর্ব আজ

এই মুহূর্তে স্টার জলসায় নতুন শুরু এক সিরিয়াল খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে। সেটি হল সন্ধ্যাতারা। দুই বোনের গল্প নিয়ে শুরু বাবা এই সিরিয়ালে এখন এসেছে এক নতুন অধ্যায়। সেখানে বড় দিদির সঙ্গে ছোট বোনের প্রেমিকের বিয়ে হয়ে গেছে। আর ছোট বোনের প্রেমিক তাকেই ভালবাসত। কিন্তু সেটা বড় দিদি অর্থাৎ সন্ধ্যা জানত না আর তাই দুজনের বিয়ে হয়ে যায় ঘটনাচক্রে। তবে তারপরে তারা অর্থাৎ ছোট বোন কিন্তু তার মেজদির জীবন নষ্ট করতে যাইনি বরং সে চাইছে দুজনের থেকে দূরে চলে যেতে যাতে দুজন সুখে সংসার করতে পারে।

সন্ধ্যা আকাশের সম্পর্ক

সন্ধ্যা নিজের মনের মানুষকে পেয়েছে তাদের সে ভীষণ খুশি কিন্তু আকাশ তারা কি না পেয়ে অত্যন্ত দুঃখী এবং সে বিয়ের পর বহুদিন পর্যন্ত তারার খোঁজ করে চলেছে কিন্তু তারা বেপাত্তা। অবশেষে আকাশ খোঁজ পায় যে তাড়াহুড়া রয়েছে কলকাতায় আর তাই সে লুকিয়ে তারা সঙ্গে দেখা করতে চায় কলকাতাতে। তার পিছু ধাওয়া করে তার স্ত্রী সন্ধ্যা কারণ আকাশ থাকে তারার নাম না বললেও তাকে এটা বলে দিয়েছে যে তার জীবনে এখনো এক অন্য নারী রয়েছে।

আকাশ সব জেনে যায়

এদিকে তারা আসলে সত্যিটা কোনোভাবে সন্ধ্যা এবং আকাশের থেকে লুকিয়ে রাখার চেষ্টা করছে। খুঁজতে খুঁজতে তারার সঙ্গে দেখা হয়ে যায় সন্ধ্যার এবং সেখানেই দুর্ঘটনার মুখে পড়ে সন্ধ্যা। এরপর আকাশ থেকে হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে তারা গেলেও তাদের মুখোমুখি সাক্ষাৎ হয়নি।

এরপর এক মন্দিরে যায় তারা এবং আকাশ এবং দুজনেই একে অপরের অজান্তে যায় সেখানে। তারা আকাশকে দেখতে না পেলেও আকাশ তারাকে হঠাৎ দেখতে পেয়ে যায় এবং সেখানেই সে শুনতে পায় তারার মুখে সন্ধ্যা এবং আকাশের নাম। তখন আকাশের কাছে সবটা পরিষ্কার হয়ে যায় যে সে যে তারাকে ভালোবাসে সে আসলে তার স্ত্রীর ছোট বোন। কিন্তু সে ভুল বোঝে দুজনকে এবং ভাবে এটা তাদের চক্রান্ত ছিল।

আকাশ ক্ষুব্ধ

আকাশ তারাকে ভুল ভাবে এবং এরপর সে প্রচন্ড রেগে যায় আর তারা দেখতে পায় আকাশকে সেখানে। তবে ততক্ষণে যা ঘোড়ার ঘটে গেছে কারণ ততক্ষণে সব সত্যিটা জেনে ফেলেছে আকাশ অর্থাৎ তারার জামাইবাবু। এরপর তারা আকাশকে পায়ে ধরে অনুরোধ করে সে যেন সত্যিটা প্রকাশ না করে তার দিদির কাছে। এদিকে আজ সন্ধ্যেবেলায় সন্ধ্যার বাড়ি ফিরে আসার জন্য বিজয়া মাঠান এক বড় অনুষ্ঠান দেখেছে যেখানে সন্ধ্যার বাপের বাড়ির লোককেও নিমন্ত্রণ করা হয়েছে।

Back to top button