তারাকে ভুলে সন্ধ্যার প্রেমে পড়ল আকাশ! অবশেষে স্বপ্ন পূরণ সন্ধ্যার

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। ধারাবাহিকটি আসার সাথে সাথেই গল্পটি বেশ জমে উঠছে। ধারাবাহিকের প্রোমো দেখার পরই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ‘সন্ধ্যাতারা’। মেগাটিতে রয়েছে দুই বোন সন্ধ্যা ও তারা, যাদের নিয়েই এই গল্প। সন্ধ্যার চরিত্রে অভিনয় করছেন অন্বেষা হাজরা (Annwesha Hazra), যাঁর ভক্তের সংখ্যা কম নয়। অন্যদিকে ছোট বোন তারার (Tara) ভূমিকায় রয়েছেন অমৃতা দেবনাথ (Amrita Debnath)।

দুই বোন সন্ধ্যা ও তারার মধ্যে কোন বোন নিজের স্বার্থ ত্যাগ করবে, তাই দেখার অপেক্ষায় ছিল দর্শক। দুই বোনই একজনকেই ভালোবেসে ফেলে। সেই নায়কের চরিত্রে রয়েছেন নতুন মুখ সৌরজিৎ ব্যানার্জি (Sourajit Byanejee)। যদিও সৌরজিৎ অর্থাৎ আকাশ ভালোবাসেন তারাকে। কিন্তু দিদির জন্য তারা আকাশের থেকে দূরে সরে যায়। এদিকে এসকল কিছুর অজান্তেই আকাশকে বিয়ে করে নেয় সন্ধ্যা।

আকাশের মনে জায়গা করে নিতে পারবে সন্ধ্যা?

অন্যদিকে মায়ের কথা রাখতে আকাশ সন্ধ্যাকে বিয়ে করে। কিন্তু সন্ধ্যাকে নিজের বউ হিসাবে কোনওদিনও মেনে নিতে পারেনি আকাশ। আর তাই আকাশ সন্ধ্যাকে ডিভোর্স দিয়ে দেওয়ার কথা বলে। কিন্তু সন্ধ্যা আকাশকে ডিভোর্স দিতে রাজি নয়, সে আকাশের কাছে এক মাসের সময় চেয়েছে। তারমধ্যেই সন্ধ্যা নিজেকে আকাশের মনের মতো তৈরী করে নেবে।

সন্ধ্যা-আকাশকে এক করার চেষ্টায় তারা

অন্যদিকে সন্ধ্যা খুঁজে চলেছে আকাশের গার্লফ্রেন্ডকে। সেই মনের মানুষ যে সন্ধ্যার বোন তারাই, তা সন্ধ্যা এখনও জানে না। সন্ধ্যার প্রতি আকাশের যাতে টান আসে, তাই তারা আকাশকে মিথ্যে করে বলে যে তার বয়ফ্রেন্ড রয়েছে, তার সঙ্গেই তারার কিছুদিন পর বিয়ে হবে। যদিও আকাশ তারার কথায় বিশ্বাস করে না। তবে সে ঠিক করে তারার সেই মনের মানুষকে নিজের চোখে দেখবে।

সন্ধ্যাকে নিজের করে নিল আকাশ

সন্ধ্যার সাথে আকাশ যতই খারাপ ব্যবহার করুক না কেন, সন্ধ্যাকে না দেখতে পেরে আকাশ ছুটে যায়, সন্ধ্যার সমস্ত বিপদে সন্ধ্যার পাশে আকাশ দাঁড়ায়, সন্ধ্যাকে তার কাজে সাহায্য করে। এরমধ্যেও সন্ধ্যার প্রতি আকাশের একটা অনুভূতি লক্ষ করে যায়। তবে কি এই এক মাসে সন্ধ্যা আকাশের মন জয় করে নেবে? কিন্তু সন্ধ্যা ও তারা দুজনেই আকাশের মনে তো সমান জায়গা করে নিতে পারবে না। তবে কি আকাশ ধীরে ধীরে নিজের স্ত্রী সন্ধ্যাকেই কাছে টেনে নেবে?

Back to top button