নিজের পরিবারের হয়ে সন্ধ্যার কাছে ক্ষমা চাইল আকাশ! বউকে বাঁচাতে পিসি ঠাকুমার কারসাজি ফাঁস করবে আকাশই! মোড় ঘোরানো পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha ) পর্দায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় এবং দাপুটে ধারাবাহিক হল সন্ধ্যাতারা (Sandhyatara) । শুরু হওয়ার পর অল্প সময়ের মধ্যেই দিন ধারাবাহিকটি দারুন জনপ্রিয়তা পেয়ে গেছে। আসলে অভিনেতা-অভিনেত্রীদের দারুন অভিনয় এবং জমাটি গল্পের জন্য‌ই এই অসাধ্য সাধন হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের মধ্যে দিয়েই আবারও টেলিভিশনের পর্দায় দর্শকদের মনোরঞ্জন করতে ফিরে এসেছেন এই মুহূর্তে টেলিভিশনের পর্দার অন্যতম প্রতিভাবান অভিনেত্রী অন্বেষ হাজরা। যথারীতি অভিনেত্রীর এই ধারাবাহিকও ব্যাপক হিট। চলতি সপ্তাহেও টিআরপি তালিকাতে দারুণ পারফর্মেন্স করেছে ধারাবাহিক সন্ধ্যাতারা।

এই ধারাবাহিকটি চলতি সাপ্তাহের টিআরপি অনুযায়ী পঞ্চম স্থান দখল করেছে। সন্ধ্যা ও তারা দুই বোন ও তাদের জীবনে আসা এক নায়কের গল্প নিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিকটি। যদিও এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্পে সন্ধ্যা ও আকাশনীলের বিবাহ পরবর্তী বিভিন্ন ঘটনাক্রম ফুটিয়ে তোলা হচ্ছে।

আকাশের হাত থেকে পিসি ঠাকুমাকে বাঁচাবে কে?

উল্লেখ্য , শ্বশুর বাড়িতে আসার পর থেকেই নিত্যদিন বিভিন্ন রকম সব বিপদের মুখে পড়তে হচ্ছে সন্ধ্যাকে। এরইমধ্যে পরিবারের লোকেদের আমন্ত্রণে শয়তানি করতে এই পরিবারে এসে হাজির হয়েছে আকাশনীলের পিসি ঠাম্মি। যথারীতি এসেই একের পর এক চাল চেলে তিনি সন্ধ্যা এবং তার মায়ের মতো শাশুড়িকে অপদস্থ করার চেষ্টা করে চলেছেন। সম্প্রতি তিনি কিছু একটা খাইয়ে অসুস্থ করে দিয়েছেন সন্ধ্যাকে। আকাশনীলের বন্ধুদের সামনে সন্ধ্যাকে অপদস্থ করার জন্য সন্ধ্যার খাবারে নেশাদ্রব্য মিশিয়ে দেয় পিসি ঠাকুমা। যার ফলে একবাড়ি লোকের সামনে মাতলামো করে সন্ধ্যা।‌

কিন্তু না রেগে যায়নি আকাশনীল। সে বুঝে ছিল এই কাণ্ডের পিছনে কেউ একটা রয়েছে। আর তাই আসল সত্য উৎঘাটন করে সে। এবং সে তার মা বিজয়া মাঠানকে জানিয়ে দেয় যে এই কর্মকাণ্ডের পিছনে পিসি ঠাকুমা জড়িয়ে‌। এবং একইসঙ্গে সে অসুস্থ সন্ধ্যাকে প্রতিজ্ঞা করে এই ধরনের ঘটনা আর সন্ধ্যার সঙ্গে সে ঘটতে দেবে না। নিজের পরিবারের লোকেদের এহেন কাজকর্মের জন্য সন্ধ্যার কাছে ক্ষমাও চায় আকাশনীল। এবার কি হবে পিসি ঠাকুমার?

Back to top button