এবার বন্ধের মুখে আর‌ও এক জনপ্রিয় বাংলা ধারাবাহিক! ভীষণ পরিচিত এই নায়ক ফিরছেন স্টার জলসার সিরিয়ালে

নতুন বছরে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে একগুচ্ছ নতুন ধারাবাহিক (Bengali Serial Update)। টিআরপির (TRP) লড়াইয়ে না পেরে উঠলেই দুমদাম বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়াল। তথাকথিত মেগার সংজ্ঞাই বদলে দিয়েছে আজকের দর্শক। গল্প ঢিমেতালে চলতে শুরু করলেই আগ্রহ হারাচ্ছেন দর্শক।

আকাশ আটের জনপ্রিয় ধারাবাহিক ‘যুব নায়ক স্বামী বিবেকানন্দ’। স্বামীজির চরিত্রে অভিনয় করছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা অধিরাজ গাঙ্গুলি। তাঁকে বেশ ভালই মানিয়ে ছিল বিবেকানন্দের চরিত্রে। বলা বাহুল্য, এই ধারাবাহিকের মাধ্যমেই আমরা স্বামীজি ছোটবেলার অনেক গল্পই নতুন করে জানতে পেরেছি।

তবে এবার এই জনপ্রিয় সিরিয়ালের স্লটে আসছে নতুন ধারাবাহিক। বাংলা টেলিভিশনের ধারাবাহিক যত জনপ্রিয়ই হোক না কেন তা কতদিন বা কত বছর চলবে তার জবাব স্পষ্ট করে কেউ বলতে পারেনা। টিআরপি কমলেই বন্ধ হয় ধারাবাহিক। কখনও টিআরপি কমলে বদলে যায় সিরিয়ালের স্লট। বদলে আসে ভাল রেটিংয়ের সিরিয়াল বা নতুন ধারাবাহিক। বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে নতুন বছরেও বন্ধ হয়ে যাচ্ছে কয়েকটি পুরোনো ধারাবাহিক। বদলে আসছে একগুচ্ছ নতুন সিরিয়াল।

চলতি বছরের জানুয়ারি মাসেই বন্ধ একাধিক ধারাবাহিক। এবার সেই লিস্টে নয়া সংযোজন ‘যুব নায়ক স্বামী বিবেকানন্দ’। আর সেই স্লটে আসছে অভিনেতা বিরসা বসুর নতুন ধারাবাহিক। আগামী ১৫ই জানুয়ারি থেকে সন্ধ্যে ৭টায় অর্থাৎ ‘যুব নায়ক স্বামী বিবেকানন্দ’-এর স্লটে আসছে সেই গল্প।

অন্যদিকে, ধারাবাহিকের নায়ক অধিরাজ স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তোমাদের রানি’ সিরিয়ালের একটি মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। তাই কানাঘুষোয় খবর, এবার নাকি বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় ধারাবাহিক ‘যুব নায়ক স্বামী বিবেকানন্দ’। তবে জলসায় অভিরাজকে দেখে খুশি তাঁর অনুরাগীরা।

Back to top button