ডিভোর্সির সঙ্গে প্রেম, মায়ের সঙ্গে সম্পর্ক নষ্ট পর্দার শয়তান ভিলেন ‘মিশকা’র! অবশেষে বিয়ের পিঁড়িতে বসল অহনা

অত্যন্ত অল্প সময়ে এই অভিনেত্রী বাঙালির মন জিতে নিয়েছেন। বলা যায় নেগেটিভ চরিত্রে অভিনয় করে দারুন সফলতা পেয়েছেন এই অভিনেত্রী। প্রথম ধারাবাহিকেই খল চরিত্রে অভিনয়। সেইসঙ্গে নিজের অভিনয় দক্ষতায় নেগেটিভ চরিত্রে বিস্তর প্রশংসা কুড়িয়েছেন তিনি। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে সোজা সিরিয়ালে সুযোগ পেয়েছিলেন মিশকা ওরফে অহনা দত্ত।

ফের একবার খবরের শিরোনামে তিনি। তবে এবার সম্পূর্ণ ভিন্ন একটি কারণে। এবার নিজের ব্যক্তিগত সম্পর্কের কারণে খবরে তিনি। বাংলা টেলিভিশনের মাত্র ২০ বছর বয়সী খলনায়িকা নিজের ব্যক্তিগত সম্পর্কের জন্য এখন খবরের দুনিয়ার শিরোনাম দখল করেছে। বলা যায় বিতর্কে জড়িয়েছেন তিনি।

টেলিভিশনের পর্দায় দুই সন্তানের বাবা সূর্যকে বিয়ের জন্য পাগলপারা দশা মিশকার। সূর্যকে পেতে সে সব করতে পারে। আর তেমনভাবেই বাস্তবজীবনে নাকি এক ডিভোর্স হয়ে যাওয়া ব্যক্তির প্রেমে পড়েছেন তিনি। আর তাঁর এই সম্পর্কে ঘোর আপত্তি তাঁর পরিবারের।

উল্লেখ্য, ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের রূপটান শিল্পী দীপঙ্কর দে’র সঙ্গে এই মুহূর্তে প্রেমের সম্পর্কে রয়েছেন অহনা। আর তাঁর সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকেই নাকি নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখা প্রায় বন্ধ করে দিয়েছেন অহনা, এমনটাই অভিযোগ তাঁর মা চাঁদনি গঙ্গোপাধ্যায়ের। যদিও মায়ের অভিযোগ উড়িয়ে অহনা মন্তব্য, তিনি ভালো আছেন। তাঁর কথায়, আমাদের প্রেমটা মা মেনে নিতে পারেননি তাই এইসব কথা বলছেন।

যদিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, অহনার একটি ছবি। যেখানে তাঁকে লাল বেনারসি, কপালে চন্দন, মাথায় মুকুট, গা ভর্তি সোনার গয়নায় দেখা গেছে। ‌‌‌‌‌‌তা সত্যি বিয়ে করছেন নাকি অহনা? না আসলে এটি অনুরাগের ছোঁয়া’র সেট থেকে তোলা একটি ছবি। সেই ছবিতে দেখা গেল তবলার পাশে কনের সাজে বসে রয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে পর্দার মিশকা লেখেন- ‘তাহলে কি এবার সত্যি সত্যি ? কী হচ্ছে জানতে চাইলে দেখুন অনুরাগের ছোঁয়া’।

Back to top button